শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

এমপি আলী আজগার টগরকে নিয় মন্ত্রীত্বের স্বপ্ন দেখছে চুয়াডাঙ্গাবাসী

হাসমত আলী, দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি
  ১০ জানুয়ারি ২০২৪, ২০:১০
এমপি আলী আজগার টগরকে নিয় মন্ত্রীত্বের স্বপ্ন দেখছে চুয়াডাঙ্গাবাসী

চুয়াডাঙ্গা২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর চতুর্থবারের মতো বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। বিজয়ের খবরের পর রাত থেকে বিভিন্ন স্থান থেকে ফুলেল শুভেচ্ছা জানান বিভিন্ন শ্রেনী পেশার মানুষ, বিতরন করা হয় মিষ্টি। আর এর সাথে সাথেই চুয়াডাঙ্গা ২ নির্বাচনী এলাকাবাসী দীর্ঘদিনের দাবি আলী আজগার টগরকে মন্ত্রীত্বের স্বপ্ন দেখছে চুয়াডাঙ্গাবাসী।

জানা গেছে, স্বাধীনতার পর থেকে আজ পর্যন্তু চুয়াডাঙ্গা জেলায় কোন মন্ত্রী, প্রতিমন্ত্রী বা উপমন্ত্রী হয়নি। নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাজী মোঃ আলী আজগার টগর ১ লাখ ৫৬ হাজার বিপুল ভোটে পেয়ে নির্বাচিত হন। এলাকার উন্নয়নে কাজ করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। তারপর দশম, একাদশ ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে পুনরায় মনোনয়ন দেয়া হয় এবং টানা চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন।

প্রকাশিত দ্বাদশ সংসদ ফলাফলে আলী আজগার টগর নৌকা প্রতিকে ১ লাখ ৭ হাজার ৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আবু হাশেম রেজা ট্রাক প্রতিক নিয়ে তিনি ৬০ হাজার ৮ শত ভোট। ৪৮ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী হন আলী আজগার টগর এমপি

এমপি আলী আজগার টগরের বন্ধু, কেরু এন্ড কোম্পানির সাবেক জিএম প্রশাসন শেখ শাহাবুদ্দীন ও সিআইসি ওসমান গনি বলেন, 'টগর অত্যন্ত ভালো মনের মানুষ। চতুর্থবারের মতো এমপি হয়েছে, আমরা তাকে মন্ত্রী হিসাবে দেখতে চাই '।

সাংস্কৃতিক কর্মী ও দর্শনা নাগরিক কমিটির সদস্য সচিব গোলাম ফারুক আরিফ বলেন, চুয়াডাঙ্গার মানুষ সব সময় নৌকার পক্ষে ভোট দিয়ে আসলেও আমাদের জেলায় কখনো মন্ত্রীত্ব আসেনি, আমরা আশা করছি এবার মন্ত্রীত্ব পাবো'।

দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান, আলী মুনছুর বাবু বলেন, সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর বিগত ১৫ বছরে এলাকার ব্যাপক উন্নয়ন হয়েছে। আলী আজগার টগরকে মন্ত্রীত্ব দিলে চুয়াডাঙ্গাসহ সারা দেশে উন্নয়নের ধারা আরও গতি পাবে।

দর্শনা পৌর মেয়র মোঃ আতিয়ার রহমান হাবু বলেন, এমপি আলী আজগার টগরের ছোঁয়ায় তার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। চুয়াডাঙ্গা ২ নির্বাচনি এলাকার মানুষ আজীবন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননত্রেী শেখ হাসিনার সাথে থেকে নৌকা প্রতিকে ভোট দিয়ে আসছে। তাই আমাদের দাবি আলী আজগারকে মন্ত্রীত্ব দেয়া হোক।

বিজয়ী হয়ে এমপি আলী আজগার টগর চুয়াডাঙ্গা ২ এলাকাবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন, মন্ত্রীত্ব দেয়া না দেয়া মাননীয় প্রধানমন্ত্রী বিষয়। আমি সংসদ সদস্য ছিলাম নতুন করে জনগন পুনরায় নির্বাচিত করেছে তাদের জন্য কাজ করতে চাই, যাতে আমার নির্বাচনি এলাকার মানুষ ভালো থাকে।

এমপি আলী আজগার টগর আরও বলেন, ‘‘আওয়ামী লীগের জেলা ও উপজেলার এবং তৃণমূলের নেতাকর্মীদের অসংখ্য ধন্যবাদ। এক মাস ধরে তারা কঠোর পরিশ্রম করেছেন। নৌকা প্রতিককে বিজয়ী করেছেন।

আমার নির্বাচনি এলাকার মানুষকে ধন্যবাদ জানায় টানা চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত করার জন্য। ধন্যবাদ জানাতে ভুল করেননি গণমাধ্যম কর্মীদেরও। বিগত ১৪টি দিন আমাদের পাশে থেকে সংবাদ পরিবেশনের জন্য ধন্যবাদ জানান জেলার সকল গণমাধ্যমকর্মীদের।।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে