শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ইলমুন নববী সঃ হিফজুল কোরআন মাদ্রাসা, রিয়াজুল জান্নাত মহিলা হেফজখানার শুভ উদ্বোধন!

আবদুল জব্বার ফিরোজ, লোহাগাড়া,চট্টগ্রাম থেকে
  ১০ জানুয়ারি ২০২৪, ২১:১৭
ইলমুন নববী সঃ হিফজুল কোরআন মাদ্রাসা, রিয়াজুল জান্নাত মহিলা হেফজখানার শুভ উদ্বোধন!

কোরআন শিক্ষার পাশাপাশি দ্বীনি শিক্ষা প্রসারের লক্ষ্যে চট্টগ্রামের লোহাগাড়া বটতলি ষ্টেশনেই প্রতিষ্ঠিত হয়েছে ইলমুন নববী (সঃ)হিফজুল কোরআন মাদ্রাসা, রিয়াজুল জান্নাত মহিলা হেফজখানা।

এ প্রতিষ্ঠানে হেফজরত পুরুষ ও মহিলা শিক্ষার্থীরা হেফজ ও দ্বীনি শিক্ষা অর্জনে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। এ বছর এ প্রতিষ্ঠান থেকে ২জন শিক্ষার্থী সম্পূর্ণ কুরআন হেফজ করে দস্তারে ফজিলত ভুষিত হয়ে (পাগড়ি পেয়ে)পুরষ্কৃত হয়েছে। তাদেরকে দস্তারবন্দী অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হয়েছে ।

১০ জানুয়ারী বিকেল বেলা ৩টার দিকে লোহাগাড়া উপজেলার সদরের লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের পার্শ্বে এসএস কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ইলমুন নববী (সঃ) হিফজুল কোরআন মাদ্রাসা, রিয়াজুল জান্নাত মহিলা হেফজখানা শুভ উদ্বোধন দস্তারবন্দী ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

লোহাগাড়া ছমদিয়া আশরাফুল উলুম মাদ্রাসার মুহতামিম বিশিষ্ঠ আলেমেদ্বীন মাওলানা আমিন উল্যাহ`র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ,বিশিষ্ঠ আলেমেদিন ও গবেষক মাওলানা মোহাম্মদ ওসমান গনি।

বিশিষ্ঠ সাংবাদিক মাওলানা আবদুল জব্বার ফিরোজের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্যে রাখেন দৈনিক প্রতিদিনের সংবাদ লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক মুুহাম্মদ রায়হান সিকদার।

সভায় ব্যবসায়ী মোঃ ইলিয়াছ,নাছির উদ্দিন বাবুল, মাওলানা আবদুল করিম, ইলমুন নববী সঃ হিফজুল কোরআন মাদ্রাসা, রিয়াজুল জান্নাত মহিলা হেফজখানার পরিচালক মাওলানা আবদুল কুদ্দুস, এসএস কমপ্লেক্সের স্বত্বাধিকারী মোঃ শাহজাহান, ইলমুন নববী সঃ হিফজুল কোরআন মাদ্রাসা, রিয়াজুল জান্নাত মহিলা হেফজখানা ও আল ইত্তেহাদ ট্রাভেলস এর পরিচালক হাফেজ মাওলানা বশির আহমদ, হাফেজ মাওলানা হাবিবুল্লাহসহ মাদ্রাসার সকল শিক্ষক, মহিলা হেফজ বিভাগের শিক্ষিকাবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে