শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শুরু যখন করেছি এর শেষটাও করবো - এস পি মেহেদী

মোঃআল আমিন, নড়াইল
  ১১ জানুয়ারি ২০২৪, ১৬:৪৯
শুরু যখন করেছি এর শেষটাও করবো - এস পি মেহেদী

অনলাইনে প্রতারণা করে মানুষের টাকা লুটকারীদের যখন ধরা শুরু করেছি এর শেষটাও করবো এদের মুলহোতা খুঁজে বের করার জন্য অভিযান অব্যাহত থাকবে বলে জানান নড়াইলের পুলিশ সুপার মোহাঃমেহেদী হাসান। ৯০টি অবৈধ সিম, সিম নিবন্ধনের ০২ টি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ০২টি বায়োমেট্রিক সিম নিবন্ধন ট্যাবসহ দুই জন অনলাইন প্রতারককে গ্রেফতার করেছে নড়াইল পুলিশ।

বৃহস্পতিবার (১১জানুয়ারি) দুপুরে নড়াইলের পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান নড়াইলের পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান ।

গ্রেফতারকৃতরা হলেন, নড়াইল জেলার কালিয়া উপজেলার কলামনখালী গ্রামের মৃত আবু হানিফ শেখের পুত্র সবুজ শেখ এবং খুলনা জেলার সদর থানার ট্রাফিক মোড় এলাকার মোঃ আবুল কালাম শেখের পুত্র মোঃ মাহফুজুর রহমান।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত মাহফুজুর রহমান আগে মোবাইল ফোন কোম্পানীতে চাকুুরি করতো । অতিরিক্ত লোভের কারনে সেখান থেকে সিম নিবন্ধনের ০২ টি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ০২টি বায়োমেট্রিক সিম নিবন্ধন ট্যাবসহ পালিয়ে এসে অবৈধ সিমের ব্যবসা শুরু করেন। এসব সিম প্রতারনা কাজে ব্যবহার করা হতো। অন্য গ্রেফতারকৃত সবুজ শেখ অনলাইনের মালামাল বিক্রির কথা বলে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিতো। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

নড়াইলের পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান বলেন, অনলাইন প্রতারনা শিকার ব্যক্তিরা আইন মেনে পুলিশের কাছে আসলে প্রয়োজনীয় সহযোগিতা দেয়া হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে