শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

জুরাছড়ি শিক্ষিকার বাইক পুরিয়ে দিল দুর্বৃত্তরা 

জুরাছড়ি (রাঙামাটি) প্রতিনিধি
  ১২ জানুয়ারি ২০২৪, ১৫:২২
জুরাছড়ি শিক্ষিকার বাইক পুরিয়ে দিল দুর্বৃত্তরা 

রাঙামাটি জুরাছড়ি উপজেলায় সরকারি আবাসিক ভবনের তালা ভেঙ্গে দুর্বৃত্তরা শিক্ষিকার বাইক পুড়িয়ে দিয়েছে। শুক্রবার দিবাগত রাত আনুমানিক ১.৩০ মিনিট সময় উপজেলা সদরে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলা পরিষদের মোহনা আবাসিক ভবনের পূর্ব প্লাটে দীর্ঘদিন ধরে থাকেন তার একমাত্র মেয়েকে নিয়ে শিউলি চাকমা। সে মাধবছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

শিউলি চাকমা মুঠোফোনে জানান, ভবনের গেইট তালা বদ্ধ তাকে। আমরা গতকাল বিশেষ কাজ রাঙামাটি এসেছি। ঘটনার খবর পান ভোর ৩টার সময়।

তিনি আক্ষেপ করে বলেন, আমি কাউকে ক্ষতি করিনি, সাদামাদা নিয়ে জীবন যাপন করছি। অথচ স্কুলে যাওয়ার একমাত্র ভরসা বাইকটি পুড়িয়ে দিল। তার প্রশ্ন, আমি তো কোন রাজনীতি করি না, আমি সরকারি ভবনে অবস্থান করে সরকারি চাকরি করে যাচ্ছি- তাহলে আমার বহু কষ্ট কেনা বাইক পুড়ে দিল কেন? তিনি তার নিরাপত্তা নিয় সংশয় প্রকাশ করেন। তাই রাঙামাটি থেকে ফিরে থানায় সাধারন ডাইরি করার কথা জানান।

থানা এসআই মোরশেদ আলম বলেন, ঘটনার সরজমিনে পরির্দশন করা হয়েছে। আইনিক যা করার করা হচ্ছে। ভুক্তভোগী মামলা দায়ের করলে আরো প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার হবে।

এদিকে সমাজি যোগাযোগ ফেসবুকে একটি মন্তব্যে নব্য আওয়ামী লীগের নেতা উজ্জল কান্তি চাকমা, ছাত্র লগের সাধারণ সম্পাদক সুদীপ্ত চাকমা ঘটনার নিন্দা ও প্রশাসনের কাছে অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

একইভাবে শিক্ষক পরিবারের রিপন চাকমা, দিমান্ত লাল চাকমা, ধন কুমার চাকমা, রাকেশ চাকমা, অর্নেষ চাকমা ঘটনাটির জন্য তীব্র নিন্দা জানিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রহমত উল্লাহ বলেন, শান্তিপূর্ণ ভাবে জাতীয় নির্বাচন সম্পন্ন করেছি। অথচ নির্বাচন শেষে শান্তিময় পরিবেশকে যারা বিনষ্ট করার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে। তিনি জানান ঘটনার সুষ্ঠু তদন্তের কাজ করা হচ্ছে।

উল্লেখ্য, একই ভবনে অন্য প্লাটে থাকেন ভাইস চেয়ারম্যান রিটন চাকমাসহ দুটি প্লাটে বিভিন্ন দপ্তরের কর্মচারী।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে