শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

নতুন বই নিয়ে বাড়ী ফেরা হলো না খাদিজার 

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি
  ১৪ জানুয়ারি ২০২৪, ১৭:০৯
নতুন বই নিয়ে বাড়ী ফেরা হলো না খাদিজার 

মৌলভীবাজার জেলার জুড়ীতে নতুন বই নিয়ে স্কুল থেকে ফেরার পথে বেপরোয়া মাইক্রোবাসের ধাক্কায় খাদিজা সুলতানা (১১) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন। সে উপজেলার রাঘনা বটুলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী।এ ঘটনায় এলাকা, সহপাঠী ও পরিবারে শোকের মাতম চলছে।

রবিবার (১৪ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে উপজেলার ফুলতলা ইউনিয়নের বটুলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়,উপজেলার সীমান্তবর্তী ফুলতলা ইউনিয়নের রাঘনা বটুলী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী খাদিজা আক্তার সুলতানা (১১) ও নবম শ্রেণীর ছাত্রী কুলসুমা বেগম (১৪) বিদ্যালয় থেকে নতুন বই নিয়ে বাড়ি ফিরছিলেন।

এ সময় ফুলতলা বস্তি গ্রামের মাইক্রোবাস চালক বলাই মিয়ার গাড়ি তার ভাতিজা প্রশিক্ষণ দিচ্ছিলো।প্রশিক্ষণার্থী চালক রাস্তার পাশ দিয়ে হেটে যাওয়া স্কুল শিক্ষার্থীদের মাইক্রোবাস গাড়ি দিয়ে সজোরে ধাক্কা দিলে পাশ্ববর্তী খালে পড়ে যায় শিক্ষার্থীরা।পরে তাদের কে উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খাদিজা আক্তার সুলতানা কে মৃত ঘোষণা করেন। সে ফুলতলা ইউনিয়নের বিরইনতলা গ্রামের জয়নাল মিয়ার মেয়ে।আহত অপরজন কুলসুমা বেগমও একই গ্রামের মৃত মুফিজ আলির মেয়ে।তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জুড়ী থানার এসআই ফরহাদ মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

জুড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,সড়ক দুর্ঘটনায় এক ছাত্রী নিহত ও আরেক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।মৃতের লাশ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে আহতের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট প্রেরন করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে