শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নাইক্ষ্যংছড়িতে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

নাইক্ষংছড়ি  (বান্দরবান) প্রতিনিধি
  ১৫ জানুয়ারি ২০২৪, ১৯:২৬
নাইক্ষ্যংছড়িতে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

নাইক্ষ্যংছড়িতে মাসিক উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ধান বা সবজি চাষিদেরকে তামাক চাষ থেকে ফিরাতে হিমাগার স্থাপনের উপর গুরুত্বারোপ করা হয়।

এছাড়া পাহাড়কাটা, অবৈধ ইটভাটা গড়ে তুলে কাঠ পুড়ানো,ধানি জমির টপসয়েল কেটে ইটভাটায় পাচার ও অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করা হয়।

বিশেষ করে, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযানের সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া সীমান্তের অন্যান্য চোরাচালান নিয়েও ব্যাপক আলোচনা হয়। বিশেষ করে চোরাচালান ছাড়া আইন-শৃংখলার অন্যান্য বিষয় নিয়ে সন্তোষ প্রকাশ করা হয় সভায়।

সোমবার ( ১৫ জানুয়ারি) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকারিয়া। প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন ভাইস-চেয়ারম্যান যথাক্রমে মংহ্লা ওয়াই মার্মা ও শামিমা আক্তার।

এতে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল মান্নান,পার্বত্য মন্ত্রীর প্রতিনিধি খাইরুল বশর, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ, উপজেলা প্রকৌশলী নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ইমরান চেয়ারম্যান চেয়ারম্যান নূরুল আবছার, চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, চেয়ারম্যান মোহাম্মদ আলম, প্রেস ক্লাব আহবায়ক আবদুল হামিদ, সদস্য সচিব জাহাঙ্গির আলম কাজল, সদস্য সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ কমিটির সকল সদস্য।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে