বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

মহেশপুরে ট্রাক চাপায় সিএনজির ৩ যাত্রী নিহত

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি
  ২৩ জানুয়ারি ২০২৪, ১৬:১৭
মহেশপুরে ট্রাক চাপায় সিএনজির ৩ যাত্রী নিহত

ঝিনাইদহের মহেশপুরে বালুবোঝাই ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন।

মঙ্গলবার সকাল ৮টার দিকে খালিশপুর-মহেশপুর সড়কের ভালাইপুর দরগাতলা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মহেশপুর উপজেলার পান্তাপাড়া ইউপির ঘুগরী গ্রামের রিমাজ উদ্দিন মালিথার ছেলে আলমগীর (৩৫) পান্তাপাড়া গাবতল গ্রামের মৃত হাজি আব্দুর গনির ছেলে কাশেম আলী (৬০) একই গ্রামের চারু মোল্লার ছেলে কামাল (৪০)।

আহতদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে নিয়ে গেলে অবস্থা গুরুত্ব হওয়ায় তাদের যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সিএজিতে কয়েকজন যাত্রী মহেশপুর থেকে খালিশপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার ভালাইপুর দরগাতলা নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়, আহত হয় আরো ৩ জন। আহতদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে অবস্থা গুরুত্ব হওয়ায় তাদের যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। পরে ঢাকা নেওয়ার পথে নড়াইলে পৌছালে কামাল নামের আরেকজন মারা যায়।

মহেশপুর থানার ওসি মাহাবুবুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে দূর্ঘটনাকবলিত যান দুটি আটক করা হলেও চালকরা পালিয়ে গেছেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে