রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

মেলান্দহে নারী সমাবেশ ও মতবিনিময় সভা

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি
  ২৯ জানুয়ারি ২০২৪, ১৯:০৪
মেলান্দহে নারী সমাবেশ ও মতবিনিময় সভা

জামালপুরের মেলান্দহে জেলা তথ্য অফিসের আয়োজেন নারী সমবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ জানুয়ারী) দুপুরে উপজেলার পশ্চিম মাহমুদপুর সরকারি বিদ্যালয় মাঠে এ সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সহযোগিতা করে মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ও পশ্চিম মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

নারী সমাবেশ ও মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো: কামরুজ্জামান। এতে মূল বক্তব্য দেন, জেলা তথ্য অফিসের সিনিয়র তথ্য কর্মকর্তা মুহাম্মদ জালাল উদ্দিন।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ্, মাহমুদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আখতার হোসেন একরামুল, পশ্চিম মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা: জেসমিন খাতুন, ব্যবস্থাপনা পরিষদের সদস্য শাহাদাত হোসেন চেঙ্গিস ও মুজিবুর রহমান প্রমূখ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা, স্মার্ট বাংলাদেশ ও ভিশন ২০৪১, এসডিজি মোতাবেক উন্নত রাষ্ট্র ও জাতি গঠনের দেশের অগ্রগতি, অর্জন, সাফল্য ও লক্ষ্যসমূহের সাথে সম্পৃক্ততা বৃদ্ধিও লক্ষ্যে এই নারী সমাবেশ ও মতবিনিময় সভা করে জামালপুরের জেলা তথ্য অফিস।#

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে