রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধগতির কারণে বাজারে গেলে মানুষ দিশেহারা হয়ে যায় : মনজুর এলাহী

শিবপুর (নরসিংদী) প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৪, ১৫:৪৫
দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধগতির কারণে বাজারে গেলে মানুষ দিশেহারা হয়ে যায় : মনজুর এলাহী

নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী বলেছেন, ২০১৪ সালে ভোটার বিহীন নির্বাচন, ২০১৮ সালে দিনের পরিবর্তে রাতের নির্বাচন ও ২০২৪ সালে ডামি নির্বাচন করে গণতন্ত্রের কবর রচনা করা হয়েছে। শেখ হাসিনার এই গনবিরোধী, দেশ বিরোধী কার্যকলাপে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। দেশের জনগণ তাদের ভোটের অধিকার চায়। ফলে অবৈধ সংসদ বিলুপ্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। দেশের দ্রব্যমূল্য আজ আকাশ চুম্বী। দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধগতির কারণে বাজারে গেলে মানুষ দিশেহারা হয়ে যায়। বাজার না করে দু:খ ও কষ্ট নিয়ে খালি হাতে ফিরছে মানুষ।

তিনি মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নরসিংদী জেলা বিএনপির আয়োজনে কালোপতাকা মিছিলে বক্তব্যকালে এসব কথা বলেন। দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধগতি, দেশ নেত্রী বেগম খালেদা জিয়া, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, খায়রুল কবীর খোনসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবী, অবৈধ সংসদ বাতিলসহ একদফা দাবীতে নরসিংদী জেলা বিএনপির কার্যালয় থেকে সকাল ১১ টায় দলীয় নেতাকর্মীরা কালো পতাকা মিছিল বের করে মহাসড়কের দিকে যেতে চাইলে বাধা দেয় পুলিশ।

পরে কার্যালয়ের ভিতরেই মিছিল ও সমাবেশ করেন নেতাকর্মীরা। মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা বিএনপি নরসিংদী জেলা বিএনপি যুগ্ম আহবায়ক আকবর হোসেন দ্বীন মোহাম্মদ দিপু, নরসিংদী শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দীন ভূঞা, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, জেলা বিএনপি নেতা রবিউল ইসলাম, খবিরুল ইসলাম বাবুল প্রমুখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে