বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

উখিয়ায় রোহিঙ্গাদের উৎসব মুখর পরিবেশে চিনলোন টুর্নামেন্ট অনুষ্ঠিত

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১২:২৩
উখিয়ায় রোহিঙ্গাদের উৎসব মুখর পরিবেশে চিনলোন টুর্নামেন্ট অনুষ্ঠিত

৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি মোঃ আমির জাফর (বিপিএম) বলেছেন খেলাধুলা শারীরিক গঠন মানসিক বিকাশ ও মাদকমুক্ত জাতি গঠনে অনবদ্য ভূমিকা রাখে। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুল মনোনিবেশ হওয়ার আহবান জানান।

গতকাল বৃহস্পতিবার বালুখালী পান বাজার পুলিশ ক্যাম্পের আওতায় বলি বাজার ফুটবল খেলার মাঠে রোহিঙ্গাদের জনপ্রিয় খেলা চিনলোন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত ডিআইজি আরও বলেন, জয়-পরাজয় মিলেই খেলাধুলা। এটা মেনে নিয়ে এগিয়ে যাওয়ার মানসিকতা থাকতে হবে । টুর্নামেন্টে বিজয়ী, বিজিত ও খেলায় অংশগ্রহণকারী- সবাইকে অভিনন্দন জানান তিনি।

পানবাজার পুলিশ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার উক্য সিংয়ের সভাপতিত্ব (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), উৎসব মুখর পরিবেশে চিনলোন টুর্নামেন্টে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহ অধিনায়ক পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বি। এ সময় সহকারী ক্যাম্প কমান্ডার সরকারি পুলিশ সুপার রসুল আহমদ নিজামী সহকারী পুলিশ সুপারসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে সহ-অধিনায়ক পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বি খেলাধুলার মাধ্যমে রোহিঙ্গাদের জন্য মনো-দৈহিক বিকাশ ও সুস্থ মানসিকতার পরিবেশ তৈরিতে ভূমিকা রাখার আহবান জানান। অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথি খেলোয়াড়কে সংবর্ধনা জ্ঞাপন পূর্বক সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন।

উল্লেখ্য গত ১৫ জানুয়ারি ৯ নম্বর পানবাজার পুলিশ ক্যাম্পের আওতাধীন বলিবাজার ফুটবল খেলার মাঠে পানবাজার পুলিশ ক্যাম্প কর্তৃক ক্যাম্প-০৮ ইস্ট,০৯ ও ১০ এর রোহিঙ্গাদের নিয়ে একটি ‘ চিনলোন টুর্নামেন্টের আয়োজন করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে