শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ এবং শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন

নানিয়ারচর(রাঙ্গামাটি)প্রতিনিধি
  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৫
সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ এবং শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন

নানিয়ারচর জোন (১০ বীর) এর সার্বিক তত্ত্বাবধানে ''সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায়" অত্র জোনের আওতাধীন বুড়িঘাট ৮নং টিলা কেজি স্কুল প্রাঙ্গণে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ এবং শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

জোন সূত্রে জানা গেছে,নানিয়ারচর উপজেলার বিভিন্ন দূর্গম এলাকা থেকে বিপুল সংখ্যক নারী পুরুষ ও শিশু কিশোর চিকিৎসা সেবা গ্রহণের জন্য উক্ত কর্মসূচিতে যোগদান করে। নানিয়ারচর জোনের আরএমও কর্তৃক পাহাড়ি বাঙালিসহ বিভিন্ন ধরনের রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়। পাশাপাশি উক্ত এলাকার গরীব ও অসহায় শীতার্থ জনসাধারণের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,জোন অধিনায়ক বিএ-৭০৭৮ লেঃ কর্ণেল এস. এম. রুবাইয়াত হুসাইন, (পিএসসি),তিনি উক্ত কর্মসূচির সার্বিক নেতৃত্ব প্রদান করেন এবং শীতার্থ জনসাধারনদের হাতে শীতবস্ত্র তুলে দেন। তিনি বলেন,বাংলাদেশ সেনাবাহিনী তথা নানিয়ারচর জোন দায়িত্বপূর্ণ এলাকার অসহায় এবং হতদরিদ্র জনগণের মাঝে এমন জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা অব্যাহত রেখেছে,এবং নানিয়ারচর জোন কর্তৃক পরিচালিত এমন জনকল্যাণমূলক কার্যক্রমে স্থানীয় সকল স্তরের জনগণ নিরাপত্তা বাহিনীর প্রতি সন্তোষ প্রকাশ করে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে