শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আ’লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য হলেন এমপি শিবলী সাদিক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪৩
আ’লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য হলেন এমপি শিবলী সাদিক

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য হলেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মো. শিবলী সাদিক।

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টুকে চেয়ারম্যান, হারুনুর রশিদকে কো-চেয়ারম্যান এবং মাশরাফী বিন মোর্ত্তজা এমপিকে সদস্য সচিব করে এই কমিটির অনুমোদন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

সংসদ সদস্য, সহযোগী সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ, সাবেক ছাত্রলীগ নেতাসহ দেশের বিভিন্ন অঙ্গনের বরেণ্য ব্যক্তিত্বদের প্রাধান্য দিয়ে ২০২৩-২০২৬ মেয়াদের জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটি গঠন করা হয়েছে।

সাবেক এমপি মরহুম মোস্তাফিজুর রহমান ফিজুর সুযোগ‍্য জৈষ্ঠ্যসন্তান আওয়ামী পরিবারের রত্ন শিবলী সাদিক এমপি জেলার নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। তিনি দিনাজপুর-৬ আসনে বিপুল ভোটে নির্বাচিত তিনবারের সংসদ সদস্য এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য।

এমন জনপ্রিয়, মিষ্টভাষি, বন্ধুসুলভ মানবিকগুনে গুণান্বীত ও জননন্দিত ব‍্যক্তিত্ব শিবলী সাদিক এমপি রাজনীতির এক উজ্জ্বল নক্ষত্রের নাম। তিনি একজন সফল রাজনীতিবিদ ও উত্তরবঙ্গের সর্ববৃহৎ পিকনিক স্পট স্বপ্নপুরীর উত্তরাধিকারি।

জানতে চাইলে শিবলী সাদিক এমপি মুঠোফোনে বলেন, দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে আমাকে সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টুসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন পূর্বক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে