বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

দাগনভুইয়াতে ফুলকলি মডেল স্কুলে ভাংচুর : ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ  

ফেনী প্রতিনিধি
  ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:০৮
দাগনভুইয়াতে ফুলকলি মডেল স্কুলে ভাংচুর : ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ  

দাগনভুইয়া উপজেলার পূর্বচন্দ্রপুর মডেল ইউনিয়নের গজারিয়া ফুলকলি মডেল কিন্ডারগার্টেনে ভাংচুর করেছে দূর্বৃত্তরা।খবর পেয়ে বুধবার (১৪ ফেব্রুয়ারী) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আবদুর রহিম ও আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায় গত ৩/৪ বছর ধরে স্থানীয় একটি দুষ্টচক্র প্রতিষ্ঠানটির ধারাবাহিক সাফল্যে ইর্ষান্বিত হয়ে নানা ষড়যন্ত্র ও ক্ষতি করে আসছে।

তারই অংশ হিসেবে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) দিবাগত রাতে অজ্ঞাতনামা ওই চক্রের সদস্যরা পরিকল্পিতভাবে বিদ্যালয়টির অফিস কক্ষের জানালার সবগুলো গ্লাস ভাংচুর করে রেখে গেছে। সকালে শিক্ষক-শিক্ষার্থীরা বিদ্যালয়ে এসে বিষয়টি দেখতে পায়।

খবর পেয়ে তাৎক্ষণিক সেখানে এসে বিষয়টি মুঠো ফোনে থানার ওসি অবহিত করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা।এরপর দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ। এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও আশপাশের লোকজনের সঙ্গেও কথা বলেন তিনি।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ফেনী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম ইউসুফ আলী জানান,এর আগেও বেশ কয়েকবার এমন ঘটনা ঘটেছে।এরই মধ্যে বিভিন্ন সময় ওই চক্রটি প্রতিষ্ঠানটির প্রধান ফটকের নামফলক,শহীদ মিনার ভাংচুর ও খড়ের আঁটিতে অগ্নিসংযোগ করে শ্রেণিকক্ষের ভেতরে ছুড়ে মারার ঘটনাও ঘটিয়েছে।

এসব ঘটনায় প্রত্যেকবারই স্থানীয় জনপ্রতিনিধি এবং থানা পুলিশকেও জানানো হয়ছে। আশপাশের লোকজনের বরাত দিয়ে তিনি আরও জানান,স্থানীয় কয়েকজন বখাটে কিশোর রাতে এসে বিদ্যালয় সড়ক ও মাঠে বাজে আড্ডা দিতেও একাধিক সময় দেখা গেছে।

দাগনভুইয়া থানার এসআই মো.শহিদ উল্যাহ বলেন,বিদ্যালয় কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে তিনি ঘটনাস্থল পরিদর্শন ও বেশকিছু আলামত সংগ্রহ করেছেন।

অপরদিকে এ ভাংচুরের ঘটনায় নিন্দা জানিয়েছেন,ফেনী জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি এম মানুনুর রশিদ,সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন ও দাগনভূইয়া উপজেলা সভাপতি গোলাম কিবরিয়া আজাদ,সাধারণ সম্পাদক মো: ইউছুপ মিয়াজি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে