শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ইতালি প্রবাসী হোসেন মুরাদের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:১৬
ইতালি প্রবাসী হোসেন মুরাদের দাফন সম্পন্ন

মাদারীপুর পৌরসভার আমিরাবাদ এলাকার মরহুম মাস্টার মো. আনোয়ার হোসেনের ছোট ছেলে, দৈনিক যায়যায়দিন পত্রিকার মাদারীপুরের স্টাফ রিপোর্টার মনজুর হোসেন এর ছোট ভাই ইতালি প্রবাসী হোসেন মুরাদ (৩৪) গত ১১ ফেব্রুয়ারি ইতালির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি মা, ভাই, বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে হোসেন মুরাদের মরদেহ হয়রত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দর কর্তৃপক্ষ তার পরিবারের কাছে হস্তান্তর করে। পরে ঢাকা থেকে তার মরদেহ প্রথমে মাদারীপুর শহরে নিয়ে আসা হয়। বাদ যোহর মাদারীপুর শহরের ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

পরে মরদেহ গ্রামের বাড়ি সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর দক্ষিণকান্দি গ্রামে নিলে বাদ আসর আরও একটি জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। হোসেন মুরাদের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

যাযাদি/এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে