সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

থানচিতে চাঁন্দের গাড়ি চাক্কায় পিষ্টে বৃদ্ধা পা ভাঙ্গল

থানচি বান্দরবান প্রতিনিধি
  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৪৯
থানচিতে চাঁন্দের গাড়ি চাক্কায় পিষ্টে বৃদ্ধা পা ভাঙ্গল

বান্দরবানের থানচি উপজেলা সদরে প্রশাসনের গোলঘর চত্তরে চাঁন্দের গাড়ি চাক্কা পিষ্টে এক বৃদ্ধা পা ভেঙ্গে গুরুত্বরো আহত হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারী ) বিকাল ৫টা ঘটনাটি ঘটেছে থানচি সদর বাজারে প্রবেশ মূখে। আহত বৃদ্ধাকে উন্নত চিকিৎসা বান্দরবান জেলা সদরে স্থানান্ত করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৩ নং থানচি সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডে চাক্কু পাড়া বাসিন্দা খ্রিখেন ম্রো ৫৬, বুধবার সকালে গন পরিবহন বাসের বান্দরবান থেকে নিজ বাড়ী উদেশ্যে ফিরছিলেন বিকাল ৫ টা থানচি প্রবেশ মূখে বাসটি থেমে যাত্রী নামাছিল। বৃদ্ধা খ্রিখেন ম্রো বাস থেকে নামানো মাত্র উক্তর মেরু থেকে একটি চাঁন্দের গাড়ি ঢাকা মেট্রো- ন- ১১-৭৬২৬ বেপরোয়া দ্রুতগতিতে এসে গাড়ির চাক্কা বৃদ্ধা পায়ের পিষ্ট হয়ে গুরুত্বরো আহত হলে। চাঁন্দের গাড়ির চালক জহিরুল ইসলাম ২৪ সহ স্থানীয়দের সহযোগীতায় উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত আবাসিক চিৎকিসক ডা: মিহেরাব আল রহমান ( আরএমও) বলেন, আহত ব্যক্তির পায়ের আঘাট আশংঙ্কা অবস্থা ছিলো প্রাথমিক চিকিৎসা শেষে জরুরী উন্নত চিকিৎসা প্রয়োজনের জেলা সদরের স্থানান্ত করা হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম উদ্দিন জানান, ঘটনা সত্যতা নিশ্চিত করেন। চাঁন্দের গাড়ি ও চালক কে আটক করে রাখা হয়েছে। জিঙ্গাসাবাদে শেষে আইনানু ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে