রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

নির্বাচনী প্রচারণায় বাঁধার সম্মুখীন হচ্ছি নাঃ চেয়ারম্যান প্রার্থী শাহাজালাল মিয়া

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ০৬ মে ২০২৪, ১৭:৪৩
নির্বাচনী প্রচারণায় বাঁধার সম্মুখীন হচ্ছি নাঃ চেয়ারম্যান প্রার্থী শাহাজালাল মিয়া

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা পরিষদের ২১ মে অনুষ্ঠিতব্য নির্বাচনে দোয়াত কলম প্রতীকধারী চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহাজালাল মিয়া বলেছেন, নির্বাচনী প্রচারণায় আমি কোন প্রার্থী বা তাদের কর্মী সমর্থক দ্বারা সরাসরি বাঁধার সম্মুখীন হচ্ছি না। প্রচারণার ক্ষেত্রে আমি জনগনের কাছ থেকে প্রবল সাড়া পাচ্ছি। আমি যেন নিরাপদে নির্বাচনী কার্যক্রম চালিয়ে যেতে পারি সে ব্যাপারে মাননীয় হুইপ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ( এমপি) মহোদয়ের সাথে আলাপ করব। তিনি সোমবার বিকেল ৫ টায় আড়াইহাজার পৌর বাজারে নেতা কর্মীদের সমন্বয়ে এক মিছিল শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে বক্তব্যদান কালে এসব কথা বলেন।

আলহাজ্ব শাহাজালাল মিয়া দীর্ঘ ১৭ বছর আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে ছিলেন। তা ছাড়া তিনি দুই মেয়াদে উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। গত নির্বাচনে দল থেকে মুজাহেদুর রহমান হেলো সরকার কে মনোনয়ন দেয়ায় তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান। এবার নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় এবং নির্বাচনে প্রার্থীতা করা সবার জন্য উন্মুক্ত থাকায় তিনি দোয়াত কলম প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বীরা হচ্ছেন, কালাপাহাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন ( প্রতীক ঘোড়া) এবং সরকারী সফর আলী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি কাজী সুজন ইকবাল ( প্রতীক আনারস)।

যাযাদি/এস এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে