শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সীতাকুণ্ডে পৃথক ঘটনায় একই গ্রামের দুইজনের মৃত্যু 

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:১৭
ফাইল ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক ঘটনায় একই গ্রামের দুই জনের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায় রবিবার ভোর ছয়টার দিকে বারৈয়াঢালা ইউনিয়নের টেরিয়াইল গ্রামের বাসিন্দা মৃত নুর ইসলামের ছেলে নুর মোস্তফা (৪১) এর ঘরের দরজা বন্ধ দেখতে পান তার পরিবারের লোকজন। এ সময় তার দ্বিতীয় স্ত্রী তাকে অনেক ডাকাডাকি করেও দরজা না খুললে এক পর্যায়ে দরজা ভেঙে দেখতে পান তার স্বামী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।এ অবস্থায় তিনি চিৎকার করলে আশপাশের মানুষ ছুটে আসে। পরে নিহত নুর মোস্তফার ছোট ভাই নুরুচ্ছোফা সীতাকুণ্ড থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করেন। অপরদিকে ওই এলাকার ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার মোঃ রাসেল বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে জানতে পারি সম্ভবত দ্বিতীয় স্ত্রীর সাথে অভিমান করে নুর মোস্তফা আত্মহত্যা করেছেন। মোস্তফা একজন ক্ষুদ্র ব্যবসায়ী। সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে গেছেন।

তিনি আরো বলেন আত্মহত্যার ঘটনা ছাড়াও একই গ্রামের বাসিন্দা আব্দুল বাসেদ' র ছেলে রাজু (২৬ ) ও মোটর সাইকেল দুর্ঘটনায় চট্টগ্রামের নাজিরহাট এলাকায় নিহত হয়েছে।

গত শনিবার রাত আনুমানিক সাড়ে দশটার দিকে তারা দুজন বন্ধু মোটরসাইকেল যোগে

নাজিরহাট এলাকা অতিক্রম করছিল।এসময় দ্রুতগামী একটি বাস তার মোটরসাইকেল কে চাপা দিলে ঘটনাস্থলেই যুবক রাজুর মৃত্যু ঘটে। এঘটনায় গুরুত্বর আহত হন তার বন্ধু নাজিরহাট এলাকার বাসিন্দা।

পড়ে স্থানীয়রা তার বন্ধুকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়ে দেন। নিহত রাজুর মরদেহ গ্রামে নিয়ে আসার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানান তিনি।

এদিকে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)কামাল উদ্দিন পিপিএম' আত্মহত্যার ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে ব্যবসায়ী নুর মোস্তফার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে আসল ঘটনা জানা যাবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে