শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

নির্বাচন শেষে ফেরার পথে দুই স্পিডবোট সংঘর্ষে নিহত ১, আহত ১০

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি
  ১০ মার্চ ২০২৪, ১১:২৬
নির্বাচন শেষে ফেরার পথে দুই স্পিডবোট সংঘর্ষে নিহত ১, আহত ১০

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার কাঁচিকাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনের দায়িত্ব পালন শেষে ফেরার পথে পদ্মা নদীতে দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় মোক্তার হোসেন গাজী নামে এক তরুণ নিহত হয়েছেন।

এছাড়া তিনজন ম্যাজিস্ট্রেটসহ ১০ জন আহত হয়েছে। আহতদের শরীয়তপুর স্পেশালাইজড হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার রাত ৯টার দিকে কাঁচিকাটা-দুলারচর মাঝামাঝি পদ্মা নদীতে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত তরুণ একজন ভাড়ায় মোটরসাইকেল চালক। তিনি উপজেলার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের মোল্লাকান্দি এলাকার মোহাম্মদ বাচ্চুর ছেলে। এছাড়া ওই ঘটনায় আহতদের শরীয়তপুর স্পেশালাইজড হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট (সাধারণ শাখা ও জেনারেল সার্টিফিকেট শাখা) বাসিত সাত্তার, নির্বাহী ম্যাজিস্ট্রেট (শিক্ষা ও কল্যাণ, ফরমস এন্ড স্টেশনারি এবং প্রবাসী কল্যাণ শাখা) আব্দুলাহ আল মামুন, ভেদরগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) এনামুল হাফিজ নাদিম, অফিস সহায়ক জুয়েল পাল, হুমায়ূন কবির ও স্পিডবোটের সহকারী মো. সাইফুলের নাম পাওয়া গেছে। এদের মধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট বাসিত সাত্তারকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

শরীয়তপুরের জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দিন আহাম্মেদ বলেন, ‘কাঁচিকাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নদীর ওপারে ৭টি কেন্দ্রে রয়েছে। সেখানে দায়িত্ব পালন করতে আমাদের তিনজন ম্যাজিস্ট্রেটসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্যরা গিয়েছিলেন। সেখান থেকে রাতে ফেরার পথে দুটি স্পিডবোট মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় তিনজন ম্যাজিস্ট্রেটসহ স্পিডবোটে থাকা ৯ জন আহত হয়। অপর স্পিডবোটে থাকা একজন নিহত হয় ও একজন আহত হয়েছে। আহতদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে