বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

উখিয়ায় ডাক্তার রফিক জাহান মাহমুদ বালিকা বিদ্যালয়ে ড্রেস বিতরণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ১২ মার্চ ২০২৪, ১৫:১১
উখিয়ায় ডাক্তার রফিক জাহান মাহমুদ বালিকা বিদ্যালয়ে ড্রেস বিতরণ

কক্সবাজারের উখিয়া উপজেলার রত্না পালংয়ে ব্যারিস্টার রফিক একাডেমি কর্তৃক পরিচালিত ডাক্তার রফিক জাহান মাহমুদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে নতুন স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) কোট বাজার-ভালুকিয়া সড়কে মনোরম পরিবেশে সদ্য প্রতিষ্ঠিত ডাক্তার রফিক জাহান মাহমুদ বালিকা বিদ্যালয় মিলতায়নে স্কুল ড্রেস প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার বদরুল আলম। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামসুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উখিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা একাডেমিক সুপারভাইজার বদরুল আলম বলেন, বিদ্যালয়টি প্রতিষ্ঠার শুরুতেই লেখাপড়ায় সুনাম অর্জন করেছে। বিদ্যালয়ের সম্মানিত দক্ষ শিক্ষক মন্ডলী নতুন কারিকুলামে শ্রেণিকক্ষে পাঠদানের মাধ্যমে মানসম্মত শিক্ষা দিয়ে যাচ্ছেন । এতে করে দিন দিন শিক্ষার্থীদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। স্কুলটি সরকারি স্বীকৃতি পেতে যা যা করনীয় সব ধরনের সহযোগিতা করা হবে মর্মে আশ্বাস প্রদান করে তিনি আরো বলেন স্কুল ড্রেস একইরকম পরিধানের মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে বৈষম্য দূরীকরণ হয় । ধনী গরীব বুঝা যায় না। এতে করে সুন্দর মন-মানসিকতার পরিবেশ সৃষ্টি হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-ে ডাক্তার রফিক জাহান মাহমুদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক যথাক্রমে সৌরভ বড়ুয়া রফিকুল ইসলাম সাদেকা আফরিন বিশ্বজিৎ বড়ুয়া ইয়ামিন আক্তার জাদরিন আলম ঝর্ণা কাউসার আক্তার অভি বড়ুয়া ও সগীর আহমদ ।

বিদ্যাল বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল ইসলাম জানান, ব্যারিস্টার রফিক একাডেমীর অর্থায়নে এবং সম্পূর্ণ বিনামূল্যে ৬০ জন শিক্ষার্থীদের মাঝে নতুন ড্রেস বিতরণ করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে