শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

কালিয়াকৈরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  ১৫ মার্চ ২০২৪, ১৯:৫৭
কালিয়াকৈরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যা

গাজীপুরের কালিয়াকৈরে পকীয়য়া প্রেমিকের বাড়িতে এক প্রেমিকা আত্মহত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার উপজেলার রাখালিয়াচালা এলাকার প্রেমিকের বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে পরকীয়া প্রেমিক আরিফ পলাতক রয়েছে।

নিহত হলেন, কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকার তারা মিয়ার মেয়ে সালমা আক্তার (৪০)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন আগে কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকার সালমা আক্তারের সঙ্গে একই এলাকার সামসুল মিয়ার ছেলে আরিফ মিয়ার (৪৫) পরক্রিয়া সর্স্পক গড়ে উঠে। এর জেরে ২২ সালের ৩০ জুন নোটারী পাবলিক এর মাধ্যমে তিনশত টাকার স্ট্রাম্পে তারা বিবাহ করে। কিন্তু সালমা ধর্মীয় শরিয়া মোতাবেক বিবাহ ও আরিফের ঘরে তুলে নেওয়ার জন্য দাবী করে আসছিলেন। স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিকট দেন দরবার করে সালমা। কিন্তু পরক্রিয়ার প্রেমিক-প্রেমিকার উভয় ঘরে সন্তানাদি থাকায় কোন সমাধান হয়নি।

এর জেরে শুক্রবার সকাল ১১টার দিকে পরক্রিয়া প্রেমিকের বাড়িতে যান সালমা। এসময় তিনি রাগে-দুঃখে পরক্রিয়া প্রেমিকের তালাবদ্ধ টিনেসড বাসার একটি কক্ষের তালা ভেঙ্গে ঘরের ভেতরে ঢুকে। পরে ঘরের সিলিংয়ের আড়ার সঙ্গে সুতার কাপড় দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আতœহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনার পর থেকে পরকীয়া প্রেমিক আরিফ পলাতক রয়েছে।

কালিয়াকৈর থানার তদন্ত ওসি সাব্বির রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে