শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মান্দায় ছুরিকাঘাতে নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  ২২ মার্চ ২০২৪, ১৯:০৮
মান্দায় ছুরিকাঘাতে নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের

নওগাঁর মান্দায় ছুরিকাঘাতে নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। বেয়াইয়ের ছুরিকাঘাতে নিহত আজিবরের স্ত্রী জোবেদা ওরফে ছবেদা খাতুন বাদী হয়ে বেয়াই দেলোয়ার হোসেনের বিরুদ্ধে বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে মান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত আজিবর রহমান (৫০) ভালাইন ইউনিয়নের বনতসর গ্রামের বাসিন্দা। অপরদিকে তার বেয়াই দেলোয়ার হোসেন (৫০) ও একই গ্রামের বাসিন্দা। স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। স্থানীয়রা জানান, তিনবছর আগে আজিবর রহমানের ছেলে নাজমুল হোসেনের সঙ্গে একই গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে উর্মি খাতুনের বিয়ে হয়। এটি ছিল তাদের ভালবাসার বিয়ে। এ কারণে বিয়ের পর থেকেই উভয় পরিবারের মধ্যে বিরোধ লেগেই ছিল।

স্থানীয়রা জানান, মেয়ের বাবা দেলোয়ার হোসেন একজন ফলব্যবসায়ী। বৈদ্যপুর বাজারের স্কুলমার্কেটে তার দোকান রয়েছে। বৃহস্পতিবার বিকেলে পারিবারিক বিষয় নিয়ে দুই বেয়াই বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে দেলোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে দোকানে থাকা চাকু নিয়ে বেয়াই আজিবর রহমানের পেটে ঢুকিয়ে দেয়। এতে আজিবর রহমান জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোজাম্মেল হক কাজী বলেন, নিহত আজিবরের স্ত্রী জোবেদা ওরফে ছবেদা খাতুন বাদী হয়ে বেয়াই দেলোয়ার হোসেনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে