শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ইন্দুরকানীতে মহান স্বাধীনতা দিবস পালিত

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৭:০২
ইন্দুরকানীতে মহান স্বাধীনতা দিবস পালিত

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস নানা আয়োজনে পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ, স্বাধীনতার রেলি, শিশু কিশোর সমাবেশ, কুচকাওয়াজ, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন ও পুরস্কার বিতরণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর এক আসনের সংসদ সদস্য শ.ম. রেজাউল করিম, মঙ্গলবার সূর্য উদয়ের সাথে সাথে ৩১ বার তোপোধনীর মাধ্যমে দিবসটির সুচানা করা হয়, সকাল সাতটার দিকে জাতীর জনকের প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পনের মাধ্যমে পতাকা উত্তোলন এবং বর্ণিল বেলুন ও শান্তির প্রতিক পায়ড়া উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. এম মতিউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আবুবক্কর সিদ্দিকী ও থানা অফিসার ইনর্চাজ মোঃ কামরুজ্জামান তালুকদার, এর পর বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচছায় অভিষিক্ত করা হয় এবং তাদের সম্মানে ইফতার মাহফীলের আয়োজন করা হয়েছে।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সকাল সাতটার দিকে জাতীর জনকের প্রতিকৃতিতে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের প্রতিনিধিগন পুষ্প স্তবক অর্পন করেন।

বিদ্যালয়ের শিক্ষার্থীদের নজরকাড়া ডিসপ্লে ও একঝাঁক খুদে শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর সাজ ও ভাষন সবাইকে মুগ্ধ করে। অনুষ্ঠানের শেষ অংশ গ্রহণ কারী দলগুলোর হাতে পুরুস্কার তুলেদেন পিরোজপুর এক আসরে সংসদ সদস্য শ.ম. রেজাউল করিম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারিগন অংশগ্রহন করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে