মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

স্বাধীনতা দিবসে ঈশ্বরদীতে বিএনপির র‌্যালি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৯:০৯
আপডেট  : ২৬ মার্চ ২০২৪, ১৯:১৮
স্বাধীনতা দিবসে ঈশ্বরদীতে বিএনপির র‌্যালি

ঈশ্বরদীতে গ্রেফতার আঁতঙ্ককে উপেক্ষা করে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিজয়স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ, সমাবেশ ও র‌্যালী করেছে ঈশ্বরদী উপজেলা বিএনপি ও সহযোগিতা সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগি সংগঠনের হাজারো নেতাকর্মী ও সমর্থকরা কর্মসুচি গুলো পালন করেছেন।

বিএনপির দলীয় সূত্র জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশের ন্যায় ঈশ্বরদীতেও বিএনপি ও এর সহযোগি সংগঠনের শতাধিক নেতাকর্মী নামে মামলা দায়ের করা হয়। মামলাগুলোতে নেতাকর্মীরা জামিনে রয়েছে। তারপরও মহান স্বাধীনতা দিবস উৎযাপন ও শহীদ বীরমুক্তিযোদ্ধাদের স্মরণে বিজয় স্তম্ভে পুষ্পমাল্য অর্পণের সময় গ্রেফতার আতঙ্ক ছিল। কিন্তু শান্তিপূর্ণ পরিবেশে কর্মসূচি শেষ করে নেতাকর্মীরা বাড়িতে ফেরায় দলের মধ্যে স্বস্তি মিলেছে বলে জানা গেছে।

সূত্র মতে, মঙ্গলবার সকালে নেতাকর্মীরা উপজেলা শহরের রেলগেটস্থ দলীয় কার্যালয়ে জমায়েত হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন বিষয়ে নিয়ে সমালোচনাপূবর্ক বক্তব্য প্রদান করেন বিএনপির স্থানীয় শীর্ষ নেতারা। বক্তব্য শেষে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি রেলগেট এলাকায় পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টুর কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এই সময় উপস্থিত ছিলেন, ঈশ্বরদী পৌর বিএনপির আহবায়ক এস এম ফজলুর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক, বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলম, যুগ্ম আহবায়ক, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, যুগ্ম আহবায়ক শামসুদ্দোহা পিপ্পু, ২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সহ সভাপতি আমজাদ প্রামাণিক, ঈশ্বরদী পৌর বিএনপির সাবেক তাতী বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, ৮ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মুরাদ ওয়াহেদ, ৮ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, রবিউল ইসলাম রবি, ঈশ্বরদী পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক এ. কে.এম. সাজেদুজ্জামান জিতু, ঈশ্বরদী পৌর যুবদলের সাবেক সভাপতি মুনতাজুর রহমান মুন্তাজ, ২নং ওয়ার্ড যুবদলের সভাপতি রবিউল ইসলাম রাজু, ৪ নং ওয়ার্ড যুবদলের সভাপতি আব্দুর রউফ ঈশ্বরদী উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক, মাহমুদ হাসান সোনামণি, উপজেলা যুবদলের অন্যতম যুগ্ম আহবায়ক, আক্তারুজ্জামান রাজু।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব, মোঃ মেহেদী হাসান, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক, এস এম মামুনুর রশীদ নান্টু, উপজেলা ছাত্রদলের উদীয়মান ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান বিটু, জিয়া সাইবার ফোর্স পাবনা জেলা শাখার সদস্য সচিব এবং ঈশ্বরদী পৌর ছাত্রদলের উদীয়মান ছাত্রনেতা মাহ মুদুল ইসলাম শাওন ও ঈশ্বরদী পৌর ছাত্রদলের উদীয়মান ছাত্রনেতা নাজমুল হাসান রিসাদ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে