রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ভেদরগঞ্জে আচরণ বিধিমালা ভঙ্গে চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি
  ০৬ মে ২০২৪, ২০:৫৬
ছবি-যায়যায়দিন

শরীয়তপুরের ৬ষ্ট ভেদরগঞ্জ উপজেলার পরিষদ সাধারন নির্বাচনে মোটরসাইকেল প্রতিক মার্কার প্রার্থী হুমায়ুন কবির মোল্যার বিরুদ্ধে আচরন বিধিমালা ভঙ্গে অভিযোগে শোকজ করেছে নির্বাচন কমিশন।

সোমবার (৬ মে) শরীয়তপুর জেলা নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা আবদুল মান্নানের সক্ষরে তাকে কারন দর্শানোর নোটিশ প্রেরন করা হয়।

আগামী ৭ মে আচরণ বিধিমালা ভঙ্গের অভিযোগের সঠিক জবার দেওয়ার জন্য নির্দেশ দেয়া হয়।

মোটরসাইকেল প্রতিক মার্কার প্রার্থী হুমায়ুন কবির সখিপুরের কাচিকাটায় নির্বাচনী সভায় তাকে ভোট না দিলে ভোটারদের মাশুল দিতে হবে বলে হুশিয়ারি দিয়েছেন।ও জাতীয় নির্বাচনে এ কে এম এনামুল হক শামীমকে যতগুলি ভোট দিয়েছেন আমাকেও সেভাবে ততগুলি ভোট দিবেন। না দিলে কাচিকাটা ইউনিয়নের উন্নয়ন করবেনা এমপি।এমন বেফাস কথা বার্তা ফেসবুকে ভাইরাল হয়েছে।আর ভোটারদের মাঝে নানা সমালোচনার ঝড় বইছে।

নাম প্রকাশে অনুইচ্ছুক এক ভোটার জানান, আমরা চাই একজন জনবান্ধব নেতা। আমরা চাই গরিব দুখদের নেতা। ও সভ্য ও সততাবান একজন উপজেলা চেয়ারম্যান। তাই আমরা হুমায়ুন কবির ভাই এমন আচরনে প্রমান হয় হুমকি দিয়ে ক্ষমতায় যেতে চায়।আমাদের একটাই দাবি ভোট যদি সুস্ঠু হয় তাহলে সঠিক ব্যক্তিই ভেদরগঞ্জ উপজেলার নেতৃত্বে আসবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে