শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

রায়গঞ্জে পত্রিকার প্রকাশনা উৎসব 

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  ৩১ মার্চ ২০২৪, ১৯:২৩
রায়গঞ্জে পত্রিকার প্রকাশনা উৎসব 

সিরাজগঞ্জের রায়গঞ্জে বর্ণিল আয়োজনে প্রতিদিনের দৃশ্যপট পত্রিকার প্রকাশনা উৎসব উদ্বোধন করেন স্থানীয় এমপি অধ্যাপক ডা: আবদুল আজিজ। রবিরাব বিকাল ৩ টায় রায়গঞ্জ প্রেস ক্লাবের হলরুমে অনুষ্ঠিত প্রকাশনা উৎস ও মোড়ক উন্মোচনী সভাটি প্রেস ক্লাবের সভাপতি কেএম রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রকাশনা উৎসবে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মো. নুরুল হক নয়ন তার স্বাগত বক্তব্যে বলেন সিরাজগঞ্জের স্থানীয় অনেক পত্রিকার ভীড়ে "প্রতিদিনের দৃশ্যপট" বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে অগ্রণী ভুমিকা রাখবে এবং পাঠকের হাতে বস্তুনিষ্ঠ সংবাদ পত্র হিসেবে পৌঁছাবে এমনটাই প্রত্যাশা করছি। পত্রিকাটি পরিচালনায় সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পত্রিকার উত্তর উত্র সাফল্য কামনা করে বক্তব্য রাখেন রায়গঞ্জ তাড়াশ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শে উদ্বুদ্ধ হয়ে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে ‘প্রতিদিনের দৃশ্যপট’ পত্রিকাটি এগিয়ে যাবে।

পত্রিকাটি সিরাজগঞ্জের স্থানীয় সংবাদসহ দেশের শিল্প, সাহিত্য ও সংস্কৃতির উন্নয়ন, নারীর অধিকার ও লিঙ্গ সমতা নিশ্চিতকরণে গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদি আল মাজী জিন্নাহ, পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক স্বপন কুমার দাস,ধানগড়া ইউপি চেয়ারম্যান মীর ওবাইদুল ইসলাম মাছুম, ব্রহ্মগাছা ইউ পি চেয়ারম্যান গোলাম ছরওয়ার লিটন, মহিলা আওয়ামী লীগের সভাপতি লিনা হক লুৎফা, ব্রহ্মগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনায়েন টিটু, যুব লীগের সভাপতি জাহিদুল ইসলাম মাইকেল, স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক আল আমিন সরকার, প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আলী হায়দার আব্বাসীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক এবং বিভিন্ন পর্যায়ের রাজনীতিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এইচ এম মোনায়েম খাঁন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে