সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

পরশুরামে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ

পরশুরাম (ফেনী) প্রতিনিধি
  ০৪ এপ্রিল ২০২৪, ২০:৪৯
পরশুরামে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ

ফেনীর পরশুরামে গ্রামীণ সুবিধা বঞ্চিত মহিলাদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের পক্ষ থেকে এই সেলাই মেশিন বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (৪এপ্রিল) দুপুরে বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নারীদের হাতে অতিথিরা সেলাই মেশিন তুলে দেন।

এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (হৃদরোগ) অধ্যাপক ও পরশুরাম কবি শাসছুন নাহার মাহমুদ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ডাক্তার জাহান আরা আরজু, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপ কমিটির সদস্য জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু।

বীর মুক্তিযোদ্বা সালেহ উদ্দিন-হোসনে আরা ফাউন্ডেশনের পৃষ্টপোষকতায় গ্রামীণ সুবিধা বঞ্চিত মহিলাদের কর্মসংস্থানের লক্ষ্যে উপজেলার ৩৬ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। একইভাবে ফুলগাজী ও ছাগলনাইয়া উপজেলায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হবে।

পরশুরাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম সফিকুল হোসেন মহিমের পরিচালনায় এতে অতিথি হিসেবে আরো বক্তব্য দেন পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ীলীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, পৌরসভার কাউন্সিলর আবদুল মান্নান, মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভুট্টো, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাহেলা আক্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল আহাদ চৌধুরী, পরশুরাম প্রেসক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি সাংবাদিক আবু ইউসুফ মিন্টু।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে