শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

বরুড়ায় "বিশ্ব স্বাস্থ্য দিবস" উদযাপন

বরুড়া প্রতিনিধি
  ০৭ এপ্রিল ২০২৪, ১৭:৫৫
বরুড়ায় "বিশ্ব স্বাস্থ্য দিবস" উদযাপন

কুমিল্লার বরুড়ায় বিশ্ব স্বাস্থ্য দিবস উদযাপন উপলক্ষে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কামরুল হাসান সোহেল এর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কামরুল হাসান সোহেল। সভাপতির বক্তব্যে তিনি বিশ্ব স্বাস্থ্য দিবসের প্রতিপাদ্যের গুরুত্ব তুলে ধরেন। দেশের প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্য সেবা নিশ্চিতে সবার এক সাথে কাজ করতে হবে।

স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা একটি সমন্বিত কার্যক্রম এবং তা নিশ্চিত করতে স্থানীয় জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন, সুশীল সমাজ, সামাজিক সংগঠন, সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সবার সক্রিয় সহযোগিতা প্রয়োজন।

বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বরুড়া উপজেলার সাধারণ জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিতে বদ্ধপরিকর। হাসিমুখে স্বাস্থ্য সেবা এই স্লোগান কে বুকে ধারণ করে আমরা বরুড়াবাসীকে সেবা দিয়ে যাচ্ছি এবং সবসময়ই দিয়ে যাব ইনশাআল্লাহ।

গত ডিসেম্বর মাসের র‍্যাংকিং এ চট্টগ্রাম বিভাগে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেরা হওয়ায় তিনি টিম বরুড়ার সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। ভবিষ্যতে এই ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

উক্ত র‍্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন ডা: শাহনাজ বেগম, জুনিয়র কনসালটেন্ট (গাইনি), ডা: মো: শরীফুল ইসলাম, জুনিয়র কনসালটেন্ট (মেডিসিন), ডা: নূরেন তাসকীন তুলি, ডা: এস এম রাইসুল হাসান, ডা: নির্ঝর ভৌমিক, ডা: মো: ফয়সাল আহমেদ, ডা: মো: আসিফ আল হাদী, ডা: শাহীনুর আক্তার, ডা: মো: ওমর ফারুক সরকার, এসএসএন মাজেদা বেগম, এসএসএন মো: রবিউল হোসাইন, এসএসএন ফরিদা ইয়াসমিন, এসএসএন মো: ইমামুল হাসান আরিফ, এসএসএন ফাতেমা বেগম, এসএসএন রাবেয়া আক্তার মুন্নী, মিডওয়াইফ মারুফা আক্তার বিবি, মিডওয়াইফ রেজওয়ানা পারভীন সহ অন্যান্যরা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে