শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীতে ঈদ আনান্দ ও বৈশাখী মেলা উদ্বোধন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  ১১ এপ্রিল ২০২৪, ১৮:৫৯
ছবি যাযাদি

দিনাজপুরের ফুলবাড়ীতে পবিত্র ঈদ উল ফিতর ও বাংলা নববর্ষ উপলক্ষে পৌরসভার উদ্যোগে পৌর শহরের উপশহর মাঠে বসেছে সপ্তাহব্যাপী ঈদ আনান্দ ও বৈশাখী মেলা।

ঈদের দিন বৃহস্পতিবার বিকাল ৫টায় মেলাটি আনুষ্ঠানিক উদ্বোধন করেন পৌর মেয়র মাহমুদ আলম লিটন ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল। এ সময় পৌর সভার কাউন্সিলরগণসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দগন ও পৌর সভার কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এদিকে পবিত্র ঈদ উল ফিতর ও আসন্ন বাংলা নববর্ষ উপলক্ষে ঈদ আনান্দ ও বৈশাখী বেলা ঈদের বাড়তি আনান্দ যোগ করায়, মেলাটি আনুষ্ঠানিক উদ্বোধনের পূর্বেই দর্শনার্থীদের পদচারনায় মুখরিত হয়ে উঠে মেলা প্রাঙ্গন। ঈদের আনান্দ উপভোগ করতে বিভিন্ন বয়সের নারী পুরুষ পরিবারের সদস্যদের সাথে নিয়ে আসে মেলায়।

মেলায় হরেক রকম পসরার দোকানের পাশাপাশি গ্রাম বাংলার ঐতিহ্য নাগর দোলা যাদু খেলা প্রদশনি বসেছে, সাথে মেলার মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান মেলার দশর্কদের বাড়তি আনান্দ দিচ্ছে।

মেলার আয়োজক পৌর মেয়র মাহমুদ আলম লিটন বলেন পৌরবাসীসহ ফুলবাড়ী ও পার্শবর্তি এলাকার বাসীদের ঈদ ও বাংলা নববর্ষের বিনোদনের জন্য পৌরসভা কর্তৃক এ মেলার আয়োজন করা হয়েছে। আগামী এক সপ্তাহ চলবে এ মেলা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে