শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

অতিরিক্ত বাংলা মদ পানে ৩ বন্ধুর মৃত্যু

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  ১১ এপ্রিল ২০২৪, ২৩:৩১
আপডেট  : ১২ এপ্রিল ২০২৪, ০৮:৫৪
-ফাইল ছবি

তিন বন্ধু পড়ে ছিলেন খোলা মাঠে। এমনভাবে পড়ে ছিল যে দূর থেকে দেখে মনে হবে নেশায় একে বেকে শুয়ে আছেন। কিন্তু সাধারণ মানুষের সন্দেহ হলে তারা কাছে গিয়ে দেখেন তিনজনের কারই জ্ঞান নেই। পরে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

জানা যায়, নওগাঁর মান্দায় অতিরিক্ত বাংলা মদপান করে ৩ যুবকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বিকালে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। মৃতরা হলেন- উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের আক্কাস আলীর ছেলে শারিকুল ইসলাম পিন্টু (২২), পাকুড়িয়া মধ্যপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আশিক হোসেন (২২) ও প্রসাদপুর ইউনিয়নের দ্বারিয়াপুর গ্রামের নেকবর আলীর ছেলে নাঈমুর রহমান নিশাত (২০)।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকালে পাকুরিয়া গ্রামের পাশে একটি ফাঁকা জায়গায় তারা পড়ে ছিল। স্থানীয়রা তাদের দেখতে পেয়ে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, উদ্ধারের সময় পাশে মদের বোতল পড়ে ছিল। এছাড়া তাদের মুখ থেকে মদের গন্ধ পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা করা হচ্ছে আনন্দ করতে গিয়ে অতিরিক্ত বাংলা মদপান করায় তাদের মৃত্যু হয়ে থাকতে পারে। লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে