মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, ২ ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ 

মুন্সিগঞ্জ প্রতিনিধি
  ১৩ এপ্রিল ২০২৪, ১১:২২
ছবি : যায়যায়দিন

স্থানীয় রাজনীতিতে প্রভাব বিস্তারের লক্ষে দীর্ঘদিন ধরে মুন্সিগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসেছে। কেন্দ্রীয় নেতারা বার বার চেষ্টা করেও তাদের বিরোধ মেটাতে পারেনি।

এদিকে মুন্সিগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে দুইজন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ৬ জন। শনিবার ভোরে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের ছোট মোল্লাকান্দি এলাকায় এই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- মোহাম্মদ রাব্বি (১৯) ও পারভেজ খান (২০)। তারা দুইজন স্থানীয় ছাত্রলীগ নেতা বলে জানা গেছে।

জানা যায়, স্থানীয় আধিপত্য নিয়ে ওই এলাকার আহম্মেদ গ্রুপ ও মামুন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তার দুই জনই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। শনিবার ভোরে আহম্মেদ গ্রুপের লোকজন মামুন গ্রুপের লোকজনের বাড়িঘরে হামলা করে। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। দুইজন গুলিবিদ্ধসহ আহত হন অন্তত ৬ জন।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সোহাগ বলেন, গুলিবিদ্ধদের মধ্যে রাব্বির অবস্থা শঙ্কামুক্ত। তবে পারভেজের অবস্থা মুমূর্ষু। তার ঘারে ও বাম হাঁটুতে গুলি করা হয়েছে। এখান থেকে স্যালাইন দিয়ে তাকে ঢাকায় পাঠিয়েছি।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুই জন গুলিবিদ্ধ হয়েছে শুনেছি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে