শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

গাজীপুুর সদর উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

গাজীপুর (সদর) প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ১৪:৩৭
-ফাইল ছবি

আসন্ন গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ১৫ জন।

সোমবার (১৫ এপ্রিল) বিকেল ৪টা পর্যন্ত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৫ প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেছেন বলে জানান জেলা নির্বাচন কমিশনার ও রিটানিং কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান।

মনোনয়ন দাখিলকৃত চেয়ারম্যান প্রার্থীরা হলেন- উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট রীনা পারভীন, সদস্য কফিল উদ্দিন, জেলা বিএনপির সহ সভাপতি ইজাদুর রহমান চৌধুরী, আওয়ামী লীগের সদস্য শফিকুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির ( যুব এবং ক্রীড়া) সদস্য আতিকুজ্জামান মোহাম্মদ।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, মনজুরুল হক, রাসেল রানা, লিয়াকত আলী, মোহাম্মদ আব্দুল লতিফ, নাজমুল আলম জুয়েল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন- হাসিনা সরকার, মৌসুমী রেজা বৃষ্টি, শিফনা, শেখ মোকাম্মেল দীনা।

নির্বাচনের তফসিল অনুযায়ী ১৫ এপ্রিল ছিল মনোনয়ন জমার শেষ দিন, ১৭ এপ্রিল মনোনয়ন যাচাই বাছাই, যাচাই বাছাইয়ে রিটার্নিং কর্মকর্তা সিন্ধান্তের বিরুদ্ধে আপিল ও নিষ্পত্তির সময় ১৮ থেকে ২১ এপ্রিল, মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল এবং ৮ মে বুধবার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে