মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

নি‌খোঁজের ৮ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নল‌ছি‌টি (ঝালকা‌ঠি) প্রতি‌নি‌ধি
  ২১ এপ্রিল ২০২৪, ১২:০৪
নি‌খোঁজের ৮ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

ঝালকাঠির নলছিটিতে মা ও দাদির সঙ্গে সুগন্ধা নদীতে গঙ্গা স্নানে গিয়ে নিখোঁজের ৮ দিন পর অদিত্য চক্রবর্তী (৮) নামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার চড়বহরমপুর এলাকায় সুগন্ধা নদীর তীর থেকে তার লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি নিশ্চিত করেছেন।

নিহত অদিত্য চক্রবর্তী শহরের বাতুরতলা এলাকার স্টুডিও ব্যবসায়ী শিমুল চক্রবর্তীর একমাত্র ছেলে ও নলছিটি বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়েরর তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

গত ১৩ এপ্রিল সকাল ১০টার দিকে আদিত্য চক্রবর্তী দাদিকে সঙ্গে নিয়ে তার মা মিতু চক্রবর্তীর সঙ্গে গঙ্গা স্নানের জন্য সুগন্ধা নদীর তীরে আসে। তিনজনই একসঙ্গে স্নানে নামে। এ সময় তার মা ও দাদি স্নানে ব্যস্ত থাকায় আদিত্য নদীতে পরে যায়। দাদি তাকে ধরার চেষ্টা করলেও রাখতে পারেননি। নদীর স্রোতে তাকে ভাসিয়ে নিয়ে যায়। খবর পেয়ে বরিশাল থেকে একটি ডুবুরি দল ও কোস্ট গার্ডের সদস্যরা এসে নিখোঁজ শিশুর সন্ধানে সুগন্ধা নদীর বিভিন্ন স্থানে তল্লাশি চালেও তাকে খুঁজে পাওয়া যায়নি।

নলছিটি থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি বলেন, শনিবার রাত ৯টার দিকে স্থানীয়রা লাশটি ভাসতে দেখে থানা পুলিশকে খবর দিলে পরে গিয়ে তাকে উদ্ধার করে শনাক্ত করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে