বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সাংবাদিককে হত্যাচেষ্টা মামলায় আ.লীগের সেই সভাপতিসহ তার ভাই গ্রেফতার 

কুতুবদিয়া ((কক্সবাজার) প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০২৪, ১৪:৫৪
সাংবাদিককে হত্যাচেষ্টা মামলায় আ.লীগের সেই সভাপতিসহ তার ভাই গ্রেফতার 

কুতুবদিয়া কৈয়ারবিল ইউনিয়নের মলমচর এলাকায় একটি অসহায় পরিবারের সদস্যদের ওপর হামলাসহ তাদের লাশের মাংস খুঁজে না পাওয়ার প্রকাশ্যে হুমকির একটি ভিডিও প্রচার করায় বাংলাদেশ প্রতিদিন ও এশিয়া টেলিভিশনের প্রতিনিধি মো. মিজানুর রহমানকে দিনদুপুরে পিটিয়ে হত্যাচেষ্টার ঘটনায় করা মামলায় প্রধান আসামি কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও তাঁর ভাই মোজাহিদুল ইসলাম সেলিমকে গ্রেফতার করেছে পুলিশ ।

ঘটনার একদিন পর রোববার (২১ এপ্রিল) ভোরে পুলিশের একাধিক টিম নজর আলী মাতবর পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নজর আলী মাতবর পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে গিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের নেতৃত্বে হামলার শিকার হন বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাংবাদিক মিজানুর রহমান।

সাংবাদিক মিজানুর রহমান জানান, উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের নজর আলী মাতবর পাড়ার মৃত আবুল কাশেম মাতবরের তিনপুত্র কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, তার দুই ভাই আজমগীর মাতবর ও মোজাহিদুল ইসলাম সেলিম এবং তাদের পুত্র আরিফ বিন রিনাস, সানজো রাকিব, মো. মোজাহিদ, মো. নিহাল উদ্দিন,মুহিদুল হাসান হান্নানসহ অজ্ঞাত আরো ১০/১৫ জন পেশাগত দায়িত্ব পালনের সময় হঠাৎ কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর এর নেতৃত্বে সন্ত্রাসীরা হামলা চালায়। এরপর তিনি আর কিছু বলতে পারে নি।

কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির জানান, সাংবাদিক হত্যাচেষ্টা মামলা কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব এবং তাঁর ভাই মোজাহিদুল ইসলাম সেলিমকে গ্রেফতারপূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে