রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

গোবিন্দগঞ্জে ৪০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০২৪, ১৭:৫৮
গোবিন্দগঞ্জে ৪০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি কাভার্ডভ্যানের ভেতর থেকে ৪০০ বোতল ফেনসিডিলসহ গাড়িটি জব্দ করেছে র‌্যাব। একইসঙ্গে আলমাছ হোসেন (৩৪) ও আব্দুর রাজ্জাক নয়ন (২৮) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

রোববার (২১ এপ্রিল) দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার মাদক কারবারি আলমাছ হোসেন বরিশালের মুলাদী থানাধীন গাছুয়া ইউনিয়নের পূর্ব হোসনাবাদ গ্রামের মৃত আনোয়ার হোসেন গাড়ামীর ছেলে ও আব্দুর রাজ্জাক নয়ন লালমনিরহাটের আদিতমারী থানাধীন মহিষ খোচা (সরকার পাড়া) গ্রামের নবিয়ার রহমান প্রামানিকের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (২০ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে র‌্যাবের একটি অভিযানিক দল গোপন সংবাদে অভিযান পরিচালনা করে। এসময় গোবিন্দগঞ্জের কামারদহ ইউনিয়নের রংপুর-ঢাকা মহাসড়কের মাস্তাপাড়া নামকস্থানে একটি কাভার্ডভ্যান থামিয়ে তল্লাশি করা হয়। এতে থাকা ৪০০ বোতল ফেনসিডিল জব্দসহ ওই কারবারিদের গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে জব্দ করা হয় গাড়িও।

র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের সঙ্গে জড়িত অন্যান্য কারবারিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে