শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় উত্তপ্ত চুয়েট, বাসে আগুন

চট্টগ্রাম অফিস
  ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৯
দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় উত্তপ্ত চুয়েট, বাসে আগুন

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বুড়ির দোকান এলাকায় সেলিনা কাদের ডিগ্রি কলেজের সামনে বাস চাপায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) মোটরসাইকেল আরোহী দুই ছাত্র নিহতের ঘটনায় ক্যাম্পাসে উত্তপ্ত অবস্থা বিরাজ করছে।

সোমবার বিকেলে ঘটনার পর চুয়েটের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা রাতেই বিশ্ববিদ্যালয়ের সামনে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে শাহ আমানত সার্ভিসের একটি বাসে আগুন দেয়। খবর পেয়ে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস স্টেশন থেকে দুইটি গাড়ি গিয়ে বাসটির আগুন নেভায়।

রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবদুল মালেক জানান, রাতে চুয়েট সংলগ্ন সড়কে শাহ আমানত সার্ভিসের একটি বাসে আগুন দেয় শিক্ষার্থীরা। এর আগে এ সময় শাহ আমানত লাইনের ৪টি বাস আটকে রাখে শিক্ষার্থীরা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোমবার (২২ এপ্রিল) বিকেল ৩টার দিকে দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের সেলিমা কাদের ডিগ্রি কলেজের সামনে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে শান্ত সাহা (২৩) ও তৌফিক হোসেন (২২) নামে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই ছাত্র নিহত হন।

নিহত শিক্ষার্থী শান্ত সাহা নরসিংদী জেলার নরসিংদী সদরের ৪ নম্বর ওয়ার্ডের কাজল শাহার ছেলে ও চুয়েটের পুরকৌশল বিভাগ ২০তম ব্যাচের ছাত্র।

তৌফিক হোসেন নোয়াখালী জেলার সুধারম এলাকার ২ নম্বর ওয়ার্ডের মো. দেলোয়ার হোসেনের ছেলে ও চুয়েটের পুরকৌশল বিভাগ বিভাগের ২১তম ব্যাচের ছাত্র।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম বলেন, আমাদের চুয়েটের দুই শিক্ষার্থী বাইক নিয়ে ঘুরতে বের হয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তাদের মৃত্যুতে চুয়েটে ক্য¤পাসে শোকের ছায়া নেমে এসেছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে