সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

শ্বশুর বাড়িতে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে প্রাণ গেল গৃহবধূর! 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ২১:৩৯
শ্বশুর বাড়িতে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে প্রাণ গেল গৃহবধূর! 

গাজীপুরের শ্রীপুরে শ্বশুর বাড়িতে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে আসমা আক্তার নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনার পর থেকেই নিহতের স্বামী পালিয়ে যায়।

রোববার (২৮ এপ্রিল) বিকেলের দিকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান ওই গৃহবধূ।

নিহত মোসাঃ আসমা আক্তার (২৮), উপজেলার দরগারচালা নারিশগেট এলাকার গোলাম রব্বানীর মেয়ে এবং মিনার হোসেনের স্ত্রী।

নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, ১২ বছর আগে মিনার হোসেনের সাথে বিয়ে হয় আসমা আক্তারের। বিয়ের পর থেকেই স্বামী সন্তান নিয়ে দরগারচালা নারিশগেট এলাকায় বাবার বাড়িতে থাকতেন আসমা।

রোববার স্কুল খোলা হলেও ছেলে স্কুল না যাওয়া বিষয়কে কেন্দ্র করে উভয়ের মধ্যে ঝগড়া হয়। এসময় আসমাকে মারধর করেন স্বামী মিনার । একপর্যায়ে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে গেলে আসমাকে প্রতিবেশীর সহয়তার শ্রীপুর উপজলা স্বাস্থ্য কমপ্লক্সে চিকিৎসা দেন স্বজনরা।

পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে স্বামী মিনার হোসেন নিজেই স্ত্রীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই মারা যান আসমা আক্তার। নিহতের হাতে ও শরীরে আঘাতের চিহ্ন ছিল।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান যায়যায়দিনকে বলেন," খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে এ ঘটনার পরবর্তী আইনগত পদক্ষেপ চলমান"।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে