বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ছাত্রলীগ নেতার বাড়িতে ঢাকার টিকটকার, পরে জিম্মি করার অভিযোগ

ফেনী প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ১৪:৩৫
ছাত্রলীগ নেতার বাড়িতে ঢাকার টিকটকার, পরে জিম্মি করার অভিযোগ

ফেনীর সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান বিজয়ের বাড়িতে কথিত বিয়ের দাবিতে হাজির হওয়া ঢাকার শিমরান সাদিয়া নামের এক টিকটকার মেয়ে। এ নিয়ে সাদিয়ার একেক জায়গায় একেক সময় মন্তব্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সোনাগাজীতে বিভ্রান্তি তৈরি হয়েছে।

এই ঘটনায় ইকবাল হাসান বিজয়কে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে সোনাগাজী উপজেলা ছাত্রলীগ।

রোববার (২৮ এপ্রিল) দুপুরের দিকে সাদিয়া নামের এই তরুণী আরো একজন মহিলাকে নিয়ে চরচান্দিয়া ইউনিয়ন পরিষদে এসে চেয়ারম্যান মোশারফ হোসেন মিলনের সাথে স্বাক্ষাত করে সহযোগিতা চান। এসময় মহিলা নিজেকে অন্তঃসত্ত্বা বলেও দাবি করেন এবং ছাত্রলীগ সভাপতির বাড়িতে যেতে চান। মহিলার কথা শুনে চারজন গ্রাম পুলিশের সাথে মেয়েটিকে ছাত্রলীগ নেতা বিজয়ের বাড়িতে পাঠান চেয়ারম্যান।

গ্রাম পুলিশ জসিম উদ্দিনের সামাজিক যোগাযোগ মাধ্যমে চড়িয়ে পড়া ভাষ্য মতে, বিজয় বাড়ির দরজায় এসে গ্রামপুলিশ সদস্যদের অপেক্ষা করতে বলে এবং দুই মহিলাকে বাড়িতে নিয়ে যায়। এদিকে ঘটনা জানাজানি হলে স্থানীয় উৎসুক মানুষ ও ছাত্রলীগ কর্মিরা বাড়ীর সামনে ভিড় করে, পরে সাংবাদিকেরা তথ্য জানতে বিজয়ের বাড়ী গেলে ঘরের দরজা খুলে বের হয়ে সময় চায় বিজয়। মেহমানদের সাথে কথা সেরে সাংবাদিক ও অন্যান্যদের সাথে বসে কথা বলবে বলে জানায়।

অপেক্ষার প্রায় এক ঘণ্টা পর জানা যায় সবাইকে অপেক্ষমান রেখে দুই মহিলাকে সাথে নিয়ে বাড়ির পেছন দিয়ে অজ্ঞাতস্থানে চলে যায় বিজয়। রাত ৮টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়েটি অজ্ঞাত স্থান থেকে একটি ভিডিও আপলোড করা ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, মেয়েটি তাকে সহযোগীতাকারী স্থানীয় ইউপি চেয়ারম্যানকে ভৎসনা করছে এবং বলছে বিজয়ের বিষয়ে সব মিথ্যা। আমি এসেছি একটা লোকেশন দেখতে। সেখানে আমার সাথে বিজয়কে জড়িয়ে বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে দেওয়া হলো।

রাতে শিমরান সাদিয়া আবারো অজ্ঞাত স্থান থেকে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পাঠিয়ে বলতে চায়, আমি মানসিক ভাবে ভেঙ্গে পড়েছি। আমি আসছি কি কাজে, আমার সাথে হইলো কি, আসলে আমি আসছি একটা লোকেশন দেখতে, এসে উনার কাছে গিয়ে কি বিপদে পড়েছি।

এ ব্যাপারে চর চান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন বলেন, দুপুরের দিকে এক তরুণী সঙ্গে আরও এক মেয়েকে নিয়ে ইউনিয়ন পরিষদে এসে ছাত্রলীগ সভাপতি বিজয়ের সঙ্গে সম্পর্কের কথা বলেন। তখন তারা বিজয়ের বাড়িতে যাওয়ার জন্য সহযোগিতা চান। পরে আমি গ্রাম পুলিশ সদস্যদের মাধ্যমে তাদের বাড়ি পাঠিয়েছি। গ্রাম পুলিশ সদস্যরা বাইরে অবস্থানকালে বিজয় তাদের নিয়ে অজ্ঞাত স্থানে পালিয়ে যান বলে জানতে পেরেছি। তবে সর্বশেষ রাত ১০টার দিকে ওই তরুণীর সঙ্গে যোগাযোগ হয়েছে। তখন বিজয় তাদের ফেনী শহরের মহিপাল এলাকায় জিম্মি করে রেখেছেন বলে জানিয়েছেন।

সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান রাসেল জানান, চরচান্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বিজয়ের বিরুদ্ধে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ পাওয়া তাকে শোকজ করা হয়েছে। তদন্তপূর্বক পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সুদীপ রায় পলাশ জানান, এই ঘটনায় কেউ অভিযোগ দেয়নি, লোকমুখে শুনে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে ঘটনা জানতে বিজয়ের বাড়িতে পুলিশ পাঠিয়েছি, পুলিশ পৌঁছার আগেই বিজয় ও ঢাকা থেকে আসা দুই মহিলা বাড়ি ছেড়ে চলে গেছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে