মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

পুকুরের পানিতে ভেঁসে ছিল বৃদ্ধার মরদেহ

নকলা (শেরপুর) প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ১৪:৩৬
ছবি: যায়যায়দিন

শেরপুরের নকলায় পুকুরের পানি ডুবে সহিতন নেছা (৭৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) রাত অনুমান ৯টার দিকে উপজেলার উরফা ইউনিয়নের উরফা পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সে ওই এলাকার আব্দুল জব্বারের স্ত্রী।

স্থানীয়সূত্র ও পুলিশ জানায়, সহিতন নেছা মাঝে মধ্যে সারাদিনের কাজকর্ম শেষ করে বাড়ির পাশে পুকুরে গোসল করে থাকে। আজকে সারাদিন সংসারের কাজ শেষে সন্ধ্যার পর বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। পরবর্তীতে ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গাতে খোঁজাখুঁজি করতে থাকে। পরে স্থানীয়রা পুকুরের ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখতে পায়। কাছাকাছি গিয়ে দেখে সহিতন নেছার মরদেহ। পরে পরিবারের লোকজন নকলা থানা পুলিশকে সংবাদ দেয়। তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পুকুরের পানিতে গোসল করতে গিয়ে অসাবধানতা বশত ডুবে মৃত্যুবরণ করেন সহিতন নেছা। বিষয়টি নিশ্চিত করেছেন উরফা ইউপি চেয়ারম্যান নূরে আলম তালুকদার ভূটৌ।

নকলা থানার ওসি মো. আব্দুল কাদের মিয়া জানান, উরফা ইউনিয়নের উরফা পশ্চিমপাড়া এলাকায় গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে সহিতন নেছা নামে এক বৃদ্ধা মারা গেছেন বলে এমন একটি সংবাদ জানতে পেরে ঘটনাস্থলে আমরা যাই। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পুকুরের পানিতে গোসল করতে গিয়ে অসাবধানতা বশত ডুবে গিয়ে মৃত্যু হতে পারে সহিতন নেছা। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে মৃতের সুরতহাল প্রস্তুতপূর্বক বিনাময়নাতদন্তে দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ সংক্রান্তে নকলা থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

যাযাাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে