মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে 

রূপগঞ্জে পথচারীদের মাঝে সুপেয় পানি ও স্যালাইন বিতরণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ১৫:৫৫
ছবি: যায়যায়দিন

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম রূপগঞ্জ এর উদ্যোগে রূপগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় জনসাধারণের মাঝে সুপেয় ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিতরণীয় কার্যক্রমের দ্বিতীয় দিনে উপজেলার ভুলতা, গাউছিয়া ও গোলাকান্দাইল এলাকায় পথচারী, রিকশা, সিএনজি, ইজিবাইকসহ বিভিন্ন যানবাহনের চালকদের মাঝে এ পানি ও স্যালাইন বিতরণ করা হয়। রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেনের নিজস্ব অর্থায়নে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম রূপগঞ্জ এর উদ্যোগে বিতরণীয় দ্বিতীয় দিনে উপস্থিত ছিলেন।

ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আলী আশরাফ মোল্লা, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক নিজাম উদ্দিন, মীর শফিকুল ইসলাম, মঞ্জুর এলাহী, আলম হোসাইন, মো. পারভেজ, আল-আমিন, সিরাজুল ইসলাম, সোহেল কবির, রনি, রাকিবুল ইসলাম, নিলয় আহমেদ রাফি সহ সকল সাংবাদিকবৃন্দ।

বিতরণী অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন বলেন, তীব্র গরম থেকে পথচারী, গাড়ি চালক ও বিভিন্ন এলাকা থেকে মার্কেটে কেনা-কাটা করতে স্বস্তি দিতে বিশুদ্ধ শীতল পানি ও স্যালাইন বিতরণের করা হচ্ছে। এ বিশুদ্ধ শীতল পানি ও স্যালাইন বিতরণের আজ দ্বিতীয় দিন চলছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে