মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

ওসির সরকারি ফোন নম্বর ক্লোন করে প্রার্থীদের কাছে চাঁদা দাবী 

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ১৭:৪১
ছবি-যায়যায়দিন

বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেনের সরকারি ফোন নম্বর ক্লোন করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের কাছে টাকা চাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৯) এপ্রিল সকাল ৮টা থেকে বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি গণ্যমান্য ব্যক্তি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের কাছে প্রথমে ওসির ফোন নম্বর থেকে কল দিয়ে বলেন অন্য নম্বর দিয়ে কল দিচ্ছি। পরবর্তীতে অন্য ফোন নম্বর থেকে টাকা চাওয়া শুরু হয়।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন বলেন, ‘আমার সরকারি ফোন নম্বর 01320.......86 থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীদের ফোন দেয় প্রতারক চক্র।

যাদেরকে কল দিয়েছে প্রথম থেকেই তাদের সন্দেহ হলে চেয়ারম্যান প্রার্থী অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন কামরুল ইসলাম আমাকে কল দিয়ে এই প্রতারক চক্র সম্পর্কে বলে।’

তিনি বলেন, ‘আমার কাছে মনে হয়েছে নির্বাচনকে সামনে রেখে বিতর্ক সৃষ্টি করার জন্য এমন কাজ করছে কোনো গোষ্ঠী। তবে সবাইকে বলবো যদি এই প্রতারকচক্র কাউকে ফোন করে আমার পরিচয় দেয় তাহলে ফোন কেটে দিয়ে কল ব্যাক করবেন।

অফিসার ইনচার্জ আফজাল হোসেন প্রতারক চক্রের এমন কর্মকাণ্ড জানতে পেরে সাথে সাথে তার ব্যাবহ্নত ফেইসবুক আইডি থেকে সকলকে সতর্ক করতে স্টাটাস দিয়ে সাবধানতা অবলম্বনের অনুরোধ জানান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে