মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সিরাজগঞ্জে প্রচন্ড তাপদাহের কারনে জেলা বিএনপি'র বোতলজাত পানি, স্যালাইন ও শরবত বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ১৯:২২
সিরাজগঞ্জে প্রচন্ড তাপদাহের কারনে জেলা বিএনপি'র বোতলজাত পানি, স্যালাইন ও শরবত বিতরণ

সিরাজগঞ্জে প্রচন্ড তাপদাহের কারণে তৃষ্ণার্ত শ্রমিক, দিনমজুর ও খেটে খাওয়া সাধারণ মানুষদের মাঝে বিশুদ্ধ বোতলজাত পানি স্যালাইন ও শরবত বিতরণ করছে সিরাজগঞ্জ জেলা বিএনপি।

গত কয়েকদিন যাবত সিরাজগঞ্জ শহরের এস.এস রোড, বানিয়াপট্রি, বাজার স্টেশন, পৌর এলাকার বাহিরগোলা, কাঠেরপুল, মিলন মোড়, কা‌জিপুর রাস্তার মোড়সহ বিভিন্ন মোড়ে মোড়ে এই কার্যক্রম চালানো হয়। এসময় প্রধান অতিথি হিসেবে বোতলজাত পানী ও শরবত বিতরণ করেন, বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান বাচ্চু তার নিজস্ব অর্থায়নে টানা ৫ দিন যাবত বোতলজাত পানি, খাবার স্যালাইন, শরবত এবং শ্রমিক ও দিনমজুর মানুষদের মাঝে মাথায় পরার জন্য টুপি বিতরণ করছেনতাঁরা ।

এসময় সড়কে চলাচলকারী পথচারি ও গাড়ি চালকদের মাঝে প্রতিদিন ১'হাজার মানুষকে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন প্রদান করা হয়। এছাড়াও শ্রমিক ও দিনমজুর মানুষদেরকে ৫'শত মাথার ক‌্যাপ এবং শরবত পান করানো হয় । এসময় সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন রাজেশ, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, মৎস্যজীবী দলের আহবায়ক মনিরুজ্জামান বাবু, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক আহসান হাবিব উজ্জ্বল, সিরাজগঞ্জ জেলা যুবদলের প্রচার সম্পাদক রবি, সদর থানা ছাত্রদলের আহবায়ক ইকবাল হোসেন জীবন সহ যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এ কর্মসূচি আরো কয়েকদিন অব্যাহত থাকবে বলে জানান জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে