মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বর্তমান চেয়ারম্যানের প্রার্থীতা প্রত্যাহার! 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ২০:১১
ছবি-যায়যায়দিন

গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচন থেকে ব্যক্তিগত সমস্যা দেখিয়ে প্রার্থীতা প্রত্যাহার করেছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. শামসুল আলম প্রধান। তিনি উপজেলা আ'লীগের সাবেক সভাপতি।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলের দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শোভন রাংসা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

সূত্র জানায়, নির্বাচনের নিয়ম অনুযায়ী ২৭-২৯ এপ্রিলের মধ্যে আপিল নিষ্পত্তি শেষে ৩০ এপ্রিল পর্যন্ত মনোনয়ন প্রত্যাহার করার সুযোগ ছিল। যথাযথ আইনী প্রক্রিয়া অনুসরণ করে ব্যক্তিগত সমস্যা দেখিয়ে নিজের প্রার্থীতা প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন উপজেলা পরিষদের বর্তমান পর্যন্ত দায়িত্বে থাকা চেয়ারম্যান অ্যাড. সামছুল আলম প্রধান।

এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. সামছুল আলম প্রধান বলেন," ব্যক্তিগত কারনে প্রার্থীতা প্রত্যাহার করেছি। নির্বাচন শান্তিপূর্ণ করতে সকলের সাথে মিলেমিশে কাজ করবো ইনশাআল্লাহ "।

নির্বাচন কমিশনের তপশিল অনুযায়ী, ৬ষ্ঠ ধাপের নির্বাচনের দ্বিতীয় ধাপে ২১ মে গাজীপুরের শ্রীপুরে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বাছাই হয়েছে ২৩ এপ্রিল। মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিলের সময় ছিল ২৪-২৬ এপ্রিল। ২৭-২৯ এপ্রিলের মধ্যে আপিল নিষ্পত্তি শেষে ৩০ এপ্রিল পর্যন্ত মনোনয়ন প্রত্যাহার করার সুযোগ ছিল। ২ মে প্রতীক বরাদ্দ পাবেন প্রার্থীরা। ২১ মে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা চলবে ভোট গ্রহন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে