শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

চন্দনাইশে অগ্নিকাণ্ডে ৫ দোকান পুড়ে ছাই

চন্দনাইশ ( চট্টগ্রাম ) প্রতিনিধি
  ০২ মে ২০২৪, ১৪:১২
ছবি-যায়যায়দিন

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বরমা ধামাইরহাট বাজারে অগ্নিকাণ্ডে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (১ মে) দুপুর ১২ টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্তরা।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আমিন মেডিকেল হল এর স্বত্বাধিকারী মোহাম্মদ আমিনুল হক জানান, আমি ৫-৬ দিন যাবত চট্টগ্রাম শহরে অবস্থান করছি হঠাৎ দুপুর ১২ টার দিকে খবর পাই আমার দোকানে আগুন লেগেছে।

খবর পেয়ে আমি তড়িঘড়ি করে চট্টগ্রাম শহর থেকে চলে এসে দেখি আমার দোকান ভস্মীভূত হয়ে গেছে। তিনি আরো বলেন, আমার মেডিসিনের দোকানে প্রায় ছয় থেকে সাত লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। পার্শ্ববর্তী দোকানদারের কাছ থেকে জানতে পারি বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। স্থানীয়রা ও ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার আগেই আমিনুল হকের মেডিসিনের দোকান, আবছারের কুলিং কর্ণার, নাছিরের মুরগির দোকান, তপু সেনের লাকড়ির দোকান, ও হাড়ি পাতিলের দোকানসহ পাঁচটি দোকান পুড়ে নিমিষেই ছাই হয়ে যায়। চন্দনাইশ ফায়ার সার্ভিসের টিম লিডার মোহাম্মদ কামরুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আন‍া হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের স‍ূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানালেন এই কর্মকর্তা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে