শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বারদ্দ

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ০২ মে ২০২৪, ১৭:৫২
ছবি-যায়যায়দিন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সকল ্রপার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। বৃহষ্পতিবার সকালে এ প্রতীক বরাদ্দ সম্পন্ন করেছে উপজেলা নির্বাচন অফিস।

প্রর্থীদের মধ্যে চেয়ারম্যান পদে সাবেক দুই বারের নির্বাচিত চেয়ারম্যান এবং বর্তমান চেয়ারম্যান প্রার্থী আলহাজ শাহাজালাল মিয়া পেয়েছেন দোয়াত কলম, সরকারী সফর আলী কলেজের সাবেক ভিপি এবং বর্তমান চেয়ারম্যান প্রার্থী কাজী সুহন ইকবাল পেয়েছেন আনারস এবং অপর প্রার্থী কালাপাহাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন পেয়েছেন ঘোড়া প্রতীক।

নির্বাচনে প্রার্থীতা করার জন্য সাবেক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও একজন সাবেক ছাত্রলীগ নেতাসহ সহ মোট ৯ প্রার্থী মনোনয়নপত্র জমা দিলে এবং যাঁচাই বাছাইয়ে ৯ জনকেই বৈধ ঘোষণা করা হলেও শেষ পর্যন্ত প্রার্থীতায় টিকে রয়েছেন মাত্র তিনজন।

এদের মধ্যে আলহাজ¦ শাহাজালাল মিয়া সাবেক দুবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, দ্বীতীয় জন হচ্ছেন উপজেলার সব চেয়ে নামকরা শিক্ষা প্রতিষ্ঠান সরকারী সফর আলী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও আড়াইহাজার পৌরসভার নোয়াপাড়া গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা কাজী মোসলেহউদ্দিন আহাম্মেদের পুত্র কাজী সুজন ইকবাল যিনি এলাকায় ভিপি সুজন নামে বিশেষ ভাবে পরিচিত, এবং তৃতীয় জন হচ্ছেন কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন।

সাইফুল ইসলাম স্বপন অবশ্য গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থীতা করে বর্তমান চেয়ারম্যান এ কে এম ফাইজুল হক ডালিমের কাছে পরাজিত হন।

আসন্ন ২১ মে অনুষ্ঠিতব্য নির্বাচনে জয় লাভের ব্যাপারে তিনজনই সমান আশাবাদী।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে