শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
উপজেলা পরিষদ নির্বাচন

রাজস্থলীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন হারাধন কর্মকার

রাজস্থলী প্রতিনিধি
  ০৪ মে ২০২৪, ১৩:৫৮
ভাইস চেয়ারম্যান হারাধন কর্মকার। ছবি: যায়যায়দিন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সামনে রেখে রাঙ্গামাটি রাজস্থলী উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রাজস্থলী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সহ সাংগঠনিক সম্পাদক হারাধন কর্মকার।

জানা গেছে, হারাধন কর্মকার দীর্ঘদিন ধরে জাতীয় রাজনীতিসহ সামাজিক দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে আসছেন । গত ২০১৯ সনে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে নির্বাচন করেছেন। দুঃখের বিষয় ঢাকা দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র ক্রয় করে জমা দিয়ে বাড়িতে আসতে না আসতেই কেন্দ্রীয় কমিটির নির্দেশ ক্রমে ভাইস চেয়ারম্যান পদে উন্মুক্ত করে দেওয়ায়। ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থিত দুই জন প্রার্থী হয়।

অন্যদিকে সাংবাদিক হারাধন কর্মকার ২০১৪ সনে রাজস্থলী উপজেলায় শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হয়ে রাঙ্গামাটি পার্বত্য জেলা প্রাথমিক শিক্ষা বাছাই কমিটিতে দশটি উপজেলার মধ্যে রাঙ্গামাটি জেলার শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হয়ে পদক গ্ৰহন করেছেন। এলাকায় বেশ জনপ্রিয় রয়েছে সাংবাদিক হারাধন কর্মকারের।

উপজেলা নির্বাচন কার্যালয়ে সূত্রে জানা গেছে, রাজস্থলীতে মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৮ শত ৭৯ জন। তৎমধ্যে পুরুষ ১০ হাজার ৬ শত ১ জন। এবং মহিলা ভোটার ১০ হাজার ২শত ৭৮ জন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হারাধন কর্মকার বলেন, আমি ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। সব সময় চিন্তা দলের জন্য কাজ করা এবং মানুষের কল্যাণের কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা নতুনদের নেতৃত্বে নিয়ে আসছেন। তাই আমাকে স্থানীয় সরকার বিভাগ আমাকে যে দায়িত্ব প্রদান করবে সেটি সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে চাই। আমাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করায় রাজস্থলীবাসীর প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন তিনি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে