শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

উজিরপুরে উপকরণ ও বৈধ জাল বিতরণ করেন এমপি মেনন

উজিরপুর প্রতিনিধি
  ০৪ মে ২০২৪, ১৯:০৩
ছবি-যায়যায়দিন

বরিশাল জেলার উজিরপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে উপকরণ ও বৈধ জাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য কমরেড রাশেদ খান মেনন।

শনিবার (৪ মে) সকাল ১০ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ জামাল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল।

বক্তৃতা করেন উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ। উপস্থিত ছিলেন উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি মোঃ ফায়জুল হক বালী ফারাহীন, ইউপি চেয়ারম্যান মোঃ ইউসুব হোসেন হাওলাদার, এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা, নজরুল ইসলাম মাঝিসহ সকল চেয়ারম্যানসহ মুক্তিযোদ্ধা,সাংবাদিক, বিশিষ্টজনসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য অধিদপ্তরের ফিল্ড এসিস্ট্যান্ট বিকাশ কুমার নাগসহ অন্যান্য কর্মচারী বৃন্দ। এসময় ২০ জন উপকার ভোগীকে ২০টি ঘর ও ৪০টি ছাগল বিতরণ করা হয় এবং জেলেদের মাঝে ৩৩৫ ফুট জাল বিতরণ করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে