শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

চট্টগ্রামে জমকালো আয়োজনে যমুনা ইলেকট্রনিকসের শোরুম উদ্বোধন 

চট্টগ্রাম অফিস
  ০৪ মে ২০২৪, ১৯:১১
আপডেট  : ০৬ মে ২০২৪, ১২:১২
ছবি-যায়যায়দিন

চট্টগ্রামে নানা আয়োজনের মধ্যদিয়ে শেষ হয়েছে যমুনা ইলেকট্রনিকসের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন ও বিজনেস মিটিং। সকালে সীতাকুন্ডের ভাটিয়ারীতে উদ্বোধন করা হয়েছে যমুনা ইলেকট্রনিকসের এক্সক্লুসিভ শোরুম ‘হক ইলেকট্রনিকস’।

শনিবার দুপুর সাড়ে ১২টায় নজির আহমেদ মার্কেটের এ শোরুমের ফিতা কেটে উদ্বোধন করেন যমুনা ইলেকট্রনিকস এন্ড অটোমোবাইলসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্র নায়িকা শবনম বুবলী। এ শোরুমটিসহ চট্টগ্রামের বিভিন্নস্থানে মোট ১৩টি শোরুম উদ্বোধন করা হয়েছে।

এ সময় ডিলার হক ইলেকট্রনিকসের স্বত্বাধিকারী ইকরামুল হক ও ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিনসহ যমুনা ইলেকট্রনিকসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে চট্টগ্রাম নগরীর একটি অভিজাত্য হোটেলে বিজনেস মিটিং ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ওমর হাজ্জাজ, যমুনা ইলেকট্রনিক্সের হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম, ডিরেক্টর মার্কেটিং মোঃ সেলিম উল্যা সেলিম, ডিরেক্টর এইচ সি এম আফসার উদ্দিন, সেলস ডিরেক্টর কামাল হোসেন, জিএম সার্ভিস মুজাহিদুল ইসলাম, জিএম একাউন্টস শফিকুর রহমান, ডিজিএম সেলস মোঃ মাকসুদুর রহমান, ডিজিএম ব্র্যান্ড ডেভেলপমেন্ট রকিব আহমেদ, এজিএম ব্যান্ড ডেভেলপমেন্ট রুহুল কে. সাগর, এজিএম সেলস মোঃ আলাউদ্দিন হোসেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, উৎপাদন শুরুর প্রথম দিন থেকেই আধুনিক যন্ত্রপাতি অত্যাধুনিক প্রযুক্তি, উন্নত কাঁচামাল ও প্রতিনিয়ত উদ্ভাবনী উৎকর্ষ সাধনের ফলে যমুনা আজ দেশে এক নম্বর কোয়ালিটির ইলেকট্রনিক্স ব্র্যান্ড। আজ থেকে দেশে সেরা ব্র্যান্ডটি হক ইলেকট্রনিক্সের মাধ্যমে বৃহত্তম চট্টগ্রাম অঞ্চলের গ্রাহকের কাছে পৌঁছে যাবে।

অনুষ্ঠানে হক ইলেক্ট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক ইকরামুল হক বলেন, যমুনা ইলেক্ট্রনিক্সের সাথে আমাদের পথচলা সামনের দিনগুলো আরও সমৃদ্ধিময় হবে এবং পারস্পারিক সম্পর্ক স্থাপনের মধ্যে দিয়ে ব্যবসায়ী অগ্রগতি ত্বরান্বিত হবে।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিনব্যাপী এই আয়োজনের পরিসমাপ্তি ঘটে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে