শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

পূর্বধলায় স্বস্তির বৃষ্টি! ক্ষতি মুখে নির্বাচনী প্রার্থীরা 

পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধি
  ০৪ মে ২০২৪, ২০:৫১
পূর্বধলায় স্বস্তির বৃষ্টি! ক্ষতি মুখে নির্বাচনী প্রার্থীরা 

তীব্র গরমে যখন নেত্রকোনার পূর্বধলা উপজেলাবাসী অতিষ্ঠ তখন স্বস্তি নিয়ে আসলো এক পশলা বৃষ্টি। শনিবার (৪ এপ্রিল) বিকেল থেকেই আকাশ ছিল মেঘাচ্ছন্ন। সন্ধার পর পরই শুরু হয় রিমঝিম বৃষ্টি।

এরপর আস্তে আস্তে বাড়তে থাকে বৃষ্টির গতি। দীর্ঘক্ষণ রিমঝিম বৃষ্টির কারনে উপজেলা সদরের পুরো রাস্তা দিয়ে পানি গড়িয়ে যেতে দেখা গেছে।

তবে উপজেলাবাসীর একটি বিশাল অংশ এই বৃষ্টির জন্য অপেক্ষা করলেও এই বৃষ্টির কারনেই ক্ষতির মধ্যে পড়েছেন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী বিভিন্ন প্রার্থীগণ।

এ যেন কারো পৌষ মাস, কারো সর্বনাশ। নির্বাচনী আচরনবিধি মেনে যারা উপজেলার বিভিন্ন ইউনিয়নের রশি দিয়ে পোষ্টার টানিয়ে ছিলেন, হঠাৎ বৃষ্টি এসব পোস্টার নষ্ট করে ফেলেছে। সেগুলি ভিজে রশি থেকে পড়ে মাটির সাথে মিশে গেছে।

উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হাফেজ আব্দুল্লাহ আল আলী জানান, গত বৃহস্পতিবার প্রতীক পাওয়ার পর ইতিমধ্যে উপজেলার বিভিন্ন এলাকায় প্রায় ২০হাজার পোস্টার রশি দিয়ে টানিয়ে ছিলাম। বৃষ্টির কারনে সব পোষ্টার ভিজে রশি থেকে মাটিতে পড়ে গেছে। এখন আবার নতুন করে পোস্টার ছাপিয়ে টানাতে হবে। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান মিলিয়ে ২১জন প্রার্থীই এই বিরম্বনায় পড়েছেন। সবার টানানো পোস্টার বৃষ্টিতে ভিজে মাটিতে পড়ে যাওয়ার তাদের আর্থিক ক্ষতির মধ্যে পড়তে হয়েছে।

উপজেলা সদরের রাজপাড়ার বাসিন্দা সাংবাদিক মোস্তাক আহমেদ খান বলেন, প্রচন্ড তাপদাহে পুরো উপজেলাবাসী যখন অতিষ্ঠ ছিল ঠিক তখনই নেমে আশা বহুল কাঙ্খিত বৃষ্টি মানুষের মাঝে সস্তি ফিরে এসেছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে