শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নিখোঁজ হওয়া ১১ ঘন্টা পর খাল থেকে শিশুর মরদেহ উদ্ধার

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি
  ০৫ মে ২০২৪, ১৭:২১
ছবি-যায়যায়দিন

বরগুনা পাথরঘাটার তানভীর (৪) নামের এক শিশু নিখোঁজ হওয়া ১১ ঘন্টা পর খাল থেকে ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। তানভীর নানা বাড়িতে বেড়াতে এসে মায়ের সঙ্গে খালের ভিতর থেকে কাদামাটি উঠানোর সময় খালে ডুবে নিখোঁজ হয়। খুজে না পেয়ে ৯৯৯ ফোন দিয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসের সহায়তা নেন।

নিখোঁজ হওয়ার ১১ ঘন্টার পর রবিবার( ৫ই মে)রাত ১২ টা ৫ মিনিটের সময় ওই শিশুর লাশ ভাসমান অবস্থায় খাল থেকে উদ্ধার করা হয়।

এর আগে শনিবার (৪ মে) দুপুর ১টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের লাকুরতলা গ্রামের পাথরঘাটা ও মাছের খালের ভাড়ানি খালে ডুবে নিখোঁজ হয় শিশুটি। নিখোঁজ শিশুটি পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের প্রবাসী ইদ্রিস হাওলাদারের ছেলে।

শিশুটির মা পুতুল বেগম বলেন, কয়েকদিন আগে দুই ছেলে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসছি। গত কাল সকালে বাড়ির পাশের খাল থেকে বাঁশ ঝাড়ের জন্য কাদামাটি উঠানোর কাজ করছিলাম।

এ সময় তানভীর আমাদের সঙ্গে থেকে খেলা করছিল। দুপুর ১টার দিকে কাজ শেষ‌ করে ঘরে যাওয়ার পর তানভীরকে না দেখে খোঁজাখুঁজি শুরু করি। পরে খালের পাশে গিয়ে দেখতে পাই তানভীর খালে পড়ে যাওয়ার একটি চিহ্ন রয়েছে খালে।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রোকনুজ্জামান খান বলেন, আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি, ঘটনার পর থেকেই ফায়ার সার্ভিস, কোস্টগার্ড, ডুবুরি ও স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করে। পরে রাত ১২টার পরে মরদেহ পাওয়া যায়। পরে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে