রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

হেরোইনসহ দুই মাদক কারবারী গ্রেফতার 

সিরাজগঞ্জ প্রতিনিধি
  ০৭ মে ২০২৪, ০৯:৩৪
ছবি-যায়যায়দিন

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনে ট্রেনে মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৩৭ গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে র্যাপিড একশন ব্যাটালিয়ান র্যাব ১২ সদস্যরা। সোমবার (৬ মে) রাত ৮ টায় র‌্যাব-১২,র কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, সিরাজগঞ্জ র‌্যাব-১২, অধিনায়ক মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, এর দিকনির্দেশনায় সোমবার (৬মে) ভোর রাত পৌনে তিনটায় র‌্যাব-১২’র সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল ‘‘সিরাজগঞ্জ বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনে ট্রেনের বগিতে” এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৩৭গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামিরা হলেন রাজশাহী জেলার পবা থানার আলীমগঞ্জ গ্রামের আতাউর রহমানের স্ত্রী মোছাঃ নাজমা আক্তার (৩৮) ও একই জেলার বাঘমারা থানার তুকিপুর খালগ্রামের মোঃ আজাদ আলীর ছেলে মোঃ ফরহাদ রেজা (২৭) । এসময় তাদের সাথে থাকা হেরোইন ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাযায় আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে হেরোইন ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সিরাজগঞ্জ বাজার রেলওয়ে থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে